টাঙ্গাইলে পুলিশ বাস চালককে পেটানোর প্রতিবাদে মহাসড়ক এক ঘন্টা অবরোধ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে পুলিশ বাস চালককে পেটানোর প্রতিবাদে মহাসড়ক এক ঘন্টা অবরোধ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ২৭ জানুয়ারী, ২০১৬

টাঙ্গাইলে পুলিশ বাস চালককে পেটানোর প্রতিবাদে মহাসড়ক এক ঘন্টা অবরোধ

বিভাস কৃষ্ণ চৌধুরী :  টাঙ্গাইলে পুলিশ এক বাস চালককে পেটানোর প্রতিবাদে বাস শ্রমিকরা বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়ক প্রায় ১ঘন্টা অবরোধ করে রাখে। এ সময় বিক্ষুদ্ধ শ্রমিকরা মহাসড়কে ট্রায়ার জ্বালিয়ে যানচলাচল বন্ধ করে দেয়। তারা রাবনা বাইপাসে অবস্থিত পুলিশ ব·টিও ভাংচুর করে। পরে টাঙ্গাইল অতিরিক্ত পুলিশ সুপারের আশ্বাসে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

শ্রমিকরা জানায়, বিনিময় যাত্রীবাহি বাসের চালক রাজু মিয়া বেলা ১১টার দিকে মহাসড়কের এলেঙ্গায় পৌছলে একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ডিবি পুলিশের একটি গাড়ি থেকে কয়েকজন পুলিশ নেমে এসে তাকে বাস চালক রাজুকে পিটিয়ে জখম করে। এ খবর টাঙ্গাইল বাস টার্মিনালে পৌছলে শ্রমিকরা বিক্ষুদ্ধ হয়ে উঠে। তারা টার্মিনালের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এক দল শ্রমিক রাবনা বাইপাসে গিয়ে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে।

খবর পেয়ে জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতি ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থলে আসেন। সেখানে অতিরিক্ত পুলিশ সুপার আসলাম মিয়া শ্রমিক নেতাদের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। পরে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গাইলে পুলিশ বাস চালককে পেটানোর প্রতিবাদে মহাসড়ক এক ঘন্টা অবরোধRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top