অজ্ঞান পার্টির খপ্পরে এক লাখ টাকা খোয়া - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ অজ্ঞান পার্টির খপ্পরে এক লাখ টাকা খোয়া - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ১৭ জানুয়ারী, ২০১৬

অজ্ঞান পার্টির খপ্পরে এক লাখ টাকা খোয়া

ক্রাইমনিউজ ডেক্স :  নিজের অ্যাকাউন্ট থেকে টাকা তুলে দুলাভাইয়ের অ্যাকাউন্টে জমা দিতে গিয়ে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ১ লাখ টাকা হারিয়েছেন সাইফুল ইসলাম(২০)। পরে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

রোববার দুপুরে সাইফুল ইসলামকে পুরান ঢাকার জজকোর্টের পাশে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে থেকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হয়। সাইফুলের দুলাভাই লোকমান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

লোকমান হোসেন জানান, সাইফুল ইসলাম ঢাকা কলেজের ছাত্র। সাইফুলের বাবা তাকে পড়াশুনার জন্য কিছুদিন আগে ১লাখ টাকা দেন ব্যবসা করার জন্য। সেই টাকা দুলাভাই চাইলে সাইফুল তুলতে যান। নিজের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার পর দুলাভাই তাকে জানায়, টাকাটা হাতে করে ডেমরা না এনে মিরপুর-১০ নম্বর ইসলামী ব্যাংক শাখায় দুলাভাইয়ের অ্যাকাউন্টে জমা করতে বলেন।

সেই অনুযায়ী সাইফুল টাকা নিয়ে ইসলামী ব্যাংকে টাকা জমা দিতে যায়। কিন্তু নিজের আইডি কার্ড না থাকায় টাকাটা জমা দিতে পারেনি। এরপর সে ব্যাংক থেকে বেরিয়ে আসে। সে গুলিস্তুান আসার জন্য ১০ নম্বর থেকে সদরঘাটের গাড়িতে ওঠেন। বাসেই তাকে অজ্ঞান পার্টির সদস্যরা অচেতন করে কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়। এরপর ওই গাড়িটি সদরঘাট(জজকোর্টের সামনে) পৌঁছালে সাইফুলকে নামিয়ে দেওয়া হয়।

জজকোর্টের সামনে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে তার দুলাভাইকে ফোন করে ডেকে আনা হয়।

ঢাকা মেডিক্যাল কলেজের ক্যাম্প পুলিশের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: অজ্ঞান পার্টির খপ্পরে এক লাখ টাকা খোয়াRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top