স্পোর্টস ডেস্ক :  মার্টিন গাপটিল ও কলিন মুনরোর ব্যাটিং তাণ্ডবে টেস্ট-ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজও জিতলো স্বাগতিক নিউজিল্যান্ড। অকল্যান্ডে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ১০ ওভারেই ৯ উইকেটের বিশাল এক জয় তুলে নেয় স্বাগতিকরা।

রোববার অকল্যান্ডের ইডেন পার্কে ব্যাট করতে নেমে ঝড় তুলেছিলেন শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথুস। তার ৪৯ বলে ৭ চার ও ৪ ছক্কায় করা অপরাজিত ৮১ রানের সুবাদেই ৮ উইকেটে ১৪২ রান করেছিল শ্রীলঙ্কা। বাকি ব্যাটসম্যানদের মধ্যে তিলকারত্নে দিলশান (২৮) ছাড়া আর কেউই দুই অঙ্ক ছুঁতে পারেনেনি।

শ্রীলংকার দেওয়া ১৪৩ রানের লক্ষ্যে খেলতে নেমে রীতিমত ঝড় তোলেন মার্টিন গাপটিল। মাত্র ১৯ বলে ফিফটি পূর্ণ করেন কিউই এই ব্যাটসম্যান। আউট হওয়ার আগে গাপটিল ২৫ বলে ৫টি ছক্কা ও ৬টি চারে খেলেন ৬৩ রানের ঝোড়ো ইনিংস। তার ১৯ বলের ফিফটি টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের দ্রুততম। তবে তার এই রেকর্ডটা ২০ মিনিটও স্থায়ী হয়নি!

গাপটিলের বিদায়ের পর ক্রিজে আসা কলিন মুনরো আরো চড়াও হন শ্রীলঙ্কার বোলারদের ওপর। মাত্র ১৪ বলে ৭টি ছক্কা ও ১ চারে তিনি খেলেন অপরাজিত ৫০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে গাপটিলের রেকর্ডটি ভেঙ্গে জয় নিয়ে মাঠ ছাড়েন।
Share To:

Tangail Darpan

Post A Comment: