টাঙ্গাইল জেলা আ.লীগ নেতা ফারুকের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইল জেলা আ.লীগ নেতা ফারুকের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ১৮ জানুয়ারী, ২০১৬

টাঙ্গাইল জেলা আ.লীগ নেতা ফারুকের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার :  টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা ফারুক আহমেদেও আজ ৩য় মৃত্যু বার্ষিকী । এ উপলক্ষে সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের হয় । শোক র‌্যালীটি কেন্দ্রীয় গোরস্থানে গিয়ে শেষ হয়। পরে জেলা আওয়ামী লীগ ও এবং তার স্বজনদের পক্ষ থেকে মরহুমের কবর স্থানে পুষ্পস্তবক অর্পন, দোয়া এবং তার আত্মার মাখফেরাত কামনা করা হয়। পরে দুপুরে শহীদ স্মৃতি পৌর উদ্যানে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়। বিকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে এক স্বরণ সভা অনুষ্ঠিত হয়।

এসম টাঙ্গাইল- ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন জেলা  আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল  ইসলাম জোয়াহের টাঙ্গাইল পৌরসভার নব-নির্বাচিত মেয়র জামিলুর রহমান মিরনসহ আওয়ামীলীগসহ জেলা আওয়ামী লীগের অঙ্গসঙ্গঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় তারা অবিলম্বে ফারুকের হত্যাকারিদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি জানানো হয়।

উল্লেখ্য ২০১৩ সালের ১৮ জানুয়ারি রাতে জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ফারুক আহমেদকে গুলিবিদ্ধ অবস্থায় তার কলেজপাড়া বাসার কাছ থেকে উদ্ধার করা হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গাইল জেলা আ.লীগ নেতা ফারুকের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালনRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top