সুয়ারেসের হ্যাটট্রিকে বার্সার দুরন্ত জয় - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সুয়ারেসের হ্যাটট্রিকে বার্সার দুরন্ত জয় - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ১৮ জানুয়ারী, ২০১৬

সুয়ারেসের হ্যাটট্রিকে বার্সার দুরন্ত জয়

স্পোর্টস ডেস্ক :  সুয়ারেসের হ্যাটট্রিকে অ্যাটলেটিকো বিলবাওকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। বাকি গোল তিনটি করেন মেসি, নেইমার আর রাকিতিচ। এদিকে ম্যাচ শুরুর আগে সমর্থকদের নিজের পঞ্চম ব্যালন ডি`অর প্রদর্শন করেন মেসি।

রোববার নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলা খেলতে থাকে স্বাগতিকরা। ম্যাচের প্রথম মিনিটেই গোলের সুযোগ তৈরি করেছিলেন নেইমার। ম্যাচের সপ্তম মিনিটে সুয়ারেসকে ফাউল করে লাল কার্ড দেখেন বিলবাওয়ের গোলরক্ষক গোরকা ইরাইসোস। পেনাল্টি থেকে বদলি গোলরক্ষকে ফাঁকি দিয়ে গোল করতে কোনা সমস্যাই হয়নি মেসির।

১০ জনের দলে পরিণত হওয়া বিলবাওয়ের সীমানায় একের পর এক আক্রমণ চালিয়ে যায় স্বাগতিকরা। ২২তম মিনিটে ডি-বক্সের ভেতর থেকে নেওয়া নেইমারে শট কোনোমতে ঠেকান এক ডিফেন্ডার ও গোলরক্ষক। ২৯তম মিনিটে আলেইশ ভিদালের শট ক্রসবারের উপর দিয়ে চলে যায়।


ম্যাচের ৩১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে দারুণভাবে নেইমারের উদ্দেশ্যে বল বাড়ান সুয়ারেস। নিখুত ফিনিশিংয়ে চিপ করে বল জালে পাঠান ব্রাজিল অধিনায়ক। চার মিনিট পরই দারুণ একটা সুযোগ নষ্ট করেন মেসি। ফলে ২-০ তে এগিয়ে থেকেই বিরতিতে যায় ক্যাতালানরা।

বিরতির পর আর মাঠে নামেননি মেসি। তার বদলি হিসেবে মাঠে নামেন আর্দা তুরান। বিরতির ২ মিনিট পর  গোল করে ব্যবধান ৩-০ করেন সুয়ারেস। তবে ৬১ মিনিটে ব্যবধান কমানোর ভালো একটা সুযোগ নষ্ট করে বিলবাও। উল্টো পাল্টা আক্রমণে গোল করে ব্যবধান বাড়ান ক্রোয়েশিয়ার মিডফিল্ডার রাকিতিচ।

ম্যাচের ৬৯ মিনিটে তুরানের নিজের দ্বিতীয় গোল করেন সুয়ারেস। ৮২ মিনিটে বুসকেতসের ক্রসে লাফিয়ে উঠে হেড করে হ্যাটট্রিক পূরণ করেন সুয়ারেস। এ হ্যাট্রিকে রিয়াল মাদ্রিদের রোনালদো ও বেনজেমা এবং সতীর্থ নেইমারকে ছাড়িয়ে সুয়ারেসের লা লিগায় এ মৌসুমে গোল হলো সর্বোচ্চ ১৮টি। বাকি সময় আর গোল না হলে ৬-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে নেইমার-সুয়ারেসরা। এই জয়ে ১৯ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকল বার্সেলোনা।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: সুয়ারেসের হ্যাটট্রিকে বার্সার দুরন্ত জয়Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top