মেসি নয়, আমিই সেরা : রোনালদো

মেসি নয়, আমিই সেরা : রোনালদো

স্পোর্টস ডেস্ক :  মেসি না রোনালদো, বর্তমান সময়ে ফুটবলে কে সেরা? ফুটবল বোদ্ধারা এ প্রশ্নের উত্তর দিতে ঘাম ঝরিয়ে ফেলেন। কেউ কখনো মেসিকে এগিয়ে রাখেন আবার কেউ রোনালদোকে। এই দুই তারকা নিজেদেরকে কি প্রতিদ্বন্দ্বী ভাবেন? এমন প্রশ্নে দুদিন আগেই মেসি বলেছিলেন রোনালদোর সঙ্গে তার কোন প্রতিদ্বন্দ্বিতা নেই। আর রোনালদোকে একই প্রশ্ন করলে সরাসরি বলে দেন মেসি নন সময়ের সেরা তারকা তিনিই।

গত সাত মৌসুমে বর্ষসেরার ব্যালন ডি`অর খেতাবটা ভাগ করে নিয়েছেন এ দুই মহাতারকাই। টানা চারবার ব্যালন ডি`অর জয়ের পর গত দুই বছর মেসিকে টপকে পুরস্কারটা রোনালদো হাতে উঠেছে। যদিও এবার হয়তো তা আবার ফেরত পেতে যাচ্ছেন মেসি।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কাকে কোন রাখঢাক না রেখেই রোনালদো বলেছেন, প্রতিদ্বন্দ্বী থাকা তো দূরের কথা, নিজের কাছাকাছিও কেউকে ভাবেননা। উল্টো গণমাধ্যম কর্মীকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেছেন, এমন একজন খেলোয়াড়ের নাম বলুন তো যার সাফল্য আমার মতো!

এরপর মেসি প্রসঙ্গ আসলে অবিচল থেকে বলেন `বিশ্বের এক নম্বর খেলোয়াড় একটা বড় প্রশ্ন, এটা নিয়ে আলোচনা হতেই পারে। অনেকে মেসিকে বিশ্বের এক নম্বর খেলোয়াড় বলেন। কিন্তু আমার মতে মেসি নয়, আমিই সেরা।`