কুড়িগ্রামে মাইক্রোবাস সমিতির সড়ক অবরোধ

কুড়িগ্রামে মাইক্রোবাস সমিতির সড়ক অবরোধ

নিউজ ডেক্স : মাইক্রোবাস পোড়ানো মামলার আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রামে সড়ক অবরোধ করেছে কুড়িগ্রাম কার ও মাইক্রোবাস চালক কল্যাণ সমিতি। রোববার সকালে শহরের শাপলা চত্বর এলাকায় এ অবরোধ কর্মসূচি পালন করা হয়। এতে কুড়িগ্রাম থেকে রংপুর, চিলমারী ও ভূরুঙ্গামারী সড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এ সময় বক্তব্য রাখেন, জেলা কার ও মাইক্রোবাস চালক কল্যাণ সমিতির সভাপতি আফজাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, নুরুল আমিন মিলন, সুমন আহমেদ প্রমুখ।

পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে আসামীি গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা হয়। সড়ক অবরোধ চলাকালীন চরম ভোগান্তিতে পড়ে যাত্রীরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে উলিপুরের আনন্দবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহতের গুজব ছড়িয়ে পড়লে (ঢাকা মেট্রো-চ-১৫-৫৫-৯৮) নম্বরের মাইক্রোবাসটি পুড়িয়ে দেয় দুবৃর্ত্তরা। এ ঘটনায় উলিপুর থানায় নুরন্নবী মাস্টারসহ ১৩ জনের নাম উল্লেখ করে বিশেষ ক্ষমতা আইনে গাড়ি পোড়ানোর মামলা দায়ের করে গাড়ির মালিক জোবাইদুল ইসলাম সুইট।

এ ব্যাপারে উলিপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, ইতোমধ্যে দুইজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে তৎপরতা চলছে।