আল-আরাফাহ্ ব্যাংকের সেবা মাস কার্যক্রম উদ্বোধন

আল-আরাফাহ্ ব্যাংকের সেবা মাস কার্যক্রম উদ্বোধন

অর্থনীতি ডেক্স : এক মাসকে প্রতীক ধরে সেবা দেব বছর ভরে’ -এ স্লোগানকে সামনে রেখে বিশেষ গ্রাহক সেবা মাস ২০১৫ কার্যক্রম উদ্বোধন করলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

রোববার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড মতিঝিল শাখায় এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান।

সেবা মাস উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মো. ফজলুল করিম এবং মুহাম্মদ মাহমুদুল হক।

মতিঝিল শাখার ব্যবস্থাপক ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ্ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিীনিয়ার মো. হাবীব উল্লাহ, এ কে এম আমজাদ হোসেন এবং এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান বলেন, উন্নত গ্রাহক সেবা প্রদানের লক্ষ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে কর্মরত প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকে বছরের প্রতিটি দিনই নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। এ লক্ষ্যে সেবা মাসকে বিশেষ প্রশিক্ষণ মাস হিসেবে গণ্য করে তিনি সকলকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

উল্লেখ্য, ‘সেবা মাস ২০১৫’ এর আওতায় ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত ব্যাংকের ১২৮টি শাখায় বিশেষ গ্রাহকসেবা প্রদান করা হবে।