টাঙ্গাইলে মাদকসেবীর ফাঁসিতে ঝোলানো মৃতদেহ উদ্ধার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে মাদকসেবীর ফাঁসিতে ঝোলানো মৃতদেহ উদ্ধার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ১২ অক্টোবর, ২০১৫

টাঙ্গাইলে মাদকসেবীর ফাঁসিতে ঝোলানো মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের পৌর এলাকাকার কালিপুর গ্রাম থেকে সোমবার সকালে শাকিল (১৭) নামের এক মাদকসেবীর ফাঁসিতে ঝোলানো মৃতদেহ উদ্ধার করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ। নিহত শাকিল পৌর এলাকার দিঘুলিয়া গ্রামের শামছুল হোসেনের ছেলে।

এলাকাবাসী জনায়, শাকিল চিহ্নিত মাদকসেবী। বর্তমান সময়ে তার মাদক গ্রহনের মাত্রা অনেক বেড়ে গিয়েছিল। মাদকের টাকা সংগ্রহ করতে গিয়ে সে পরিবারের ওপর অত্যাচারসহ নানা ছোটখাট অপধাধে জড়িয়ে পড়ে । শাকিলের পরিবার বিভিন্ন সময় তাকে মাদক গ্রহণ থেকে ফিরিয়ে আনতে শত চেষ্টা করে  বিফল হয়ে তাকে ঘরের সাথে ছিকল দিয়ে বেঁধে রাখতো। গতকাল রাতেও তার পায়ে ছিকল পড়িয়ে গাছের সাথে তালা দিয়ে রাখা হয়। পরে আজ সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ পাশের কালিপুর গ্রামের একটি কাঠাল গাছে ফাঁসিতে ঝোলানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে ।

শাকিলের পিতা শামছুল হোসেন জানান, শাকিল নেশা করতো। নেশার জগৎ থেকে ফেরানোর জন্য সকল চেষ্টা করে ব্যর্থ হয়েছি। কোন উপায় না পেয়ে মাদকের মরণ নেশা থেকে তাকে ফেরানোর জন্য হাতে-পায়ে ছিকল পড়িয়ে গাছের সাথে তালা দিয়ে বেঁধে রাখতাম। গতকাল রাতেও তাকে তালা দিয়ে রাখা হয়েছিল। সকলের অজান্তে রাতের অন্ধকারে কে বা কারা তার তালা খুলে দিলে সে পালিয়ে যায়।

শাকিলের পরিবারের দাবি, সঠিক তদন্ত করে বের করা হউক এটি হত্যা না আত্মহত্যা। তাদের প্রশ্ন রাতের অন্ধকারে কে শাকিলের তালা খুলে দিল ?

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তাফিজুর জানান, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে এটি আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্ত করার পর আসল রহস্য বের হয়ে আসবে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গাইলে মাদকসেবীর ফাঁসিতে ঝোলানো মৃতদেহ উদ্ধারRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top