বিনোদন ডেস্ক :  হলিউডের বাঁধার মুখেই আটকে গেছে বলিউড কিং শাহরুখ খানের অস্কার। সম্প্রতি এমনই মন্তব্য করলেন কিংবদন্তি ব্রাজিলিয়ান লেখক পাওলো কোয়েলহো। তিনি মনে করেন ‘মাই নেম ইজ খান’ ছবিতে অভিনয়ের জন্য অস্কার পাওনা ছিলো শাহরুখের।

কিন্তু হলিউড তাদের পরিবেশের বাইরে কাউকে এই পুরস্কার দিতে চায় না বলেই শাহরুখ বঞ্চিত হলেন। কিন্তু ছবিটি যদি হলিউডের কোনো নতুন অভিনেতা করতো তবে তাকেই অস্কার দেয়া হতো। শাহরুখ পেলেন না তিনি বলিউডের বলে- এমনটাই দাবি পাওলোর।

সম্প্রতি এই লেখক শাহরুখের মাই নেম ইজ খান ছবিটি দেখে টুইটে শাহরুখের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেন। সেই প্রশংসায় স্নাত হয়ে নিজের মুগ্ধ দর্শককে ধন্যবাদ জানাতে ভুল করেননি বি-টাউনের বাদশাহ।

সেইসাথে সম্প্রতি তাকে নিজের অভিনীত বেশ কয়েকটি ছবির সিডিও উপহার পাঠিয়েছেন শাহরুখ। যেখানে রয়েছে ‘অশোকা’, ‘স্বদেশ’, ‘চাক দে ইন্ডিয়া’, ‘কাভি খুশি কাভি গম’, ‘ওম শান্তি ওম’, ‘ডন’, ‘রা. ওয়ান’র মতো জনপ্রিয় ছবিগুলো।

সোমবার শাহরুখের পাঠানো সিডিগুলোর ছবি তুলে নিজের টুইটারে পোস্ট করেছেন পাওলো। সেখানে ক্যাপশন দিয়েছেন, ‘সোমবার সকালের উপহার। বুঝতে পারছি না কোনটা দিয়ে শুরু করবো।’

উল্লেখ্য, করণ জোহর পরিচালিত ‘মাই নেম ইজ খান’ ছবিটি মুক্তি পেয়েছিলো ২০০১ সালে। এতে শাহরুখের বিপরীতে দেখা গিয়েছিলো কাজলকে। এই জুটি বর্তমানে রোহিত শেঠির ‘দিলওয়ালে’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।
Share To:

Tangail Darpan

Post A Comment: