ক্রাইমনিউজ ডেক্স : হবিগঞ্জে জামাত-শিবিরের ২৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃত উল্লেখযোগ্য কয়েকজন হলো, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াত আমীর মাওলানা আশরাফ আলী (৪৭), চুনারুঘাট উপজেলার মির্জাপুর গ্রামের জারু মিয়ার পুত্র শায়েস্তাগঞ্জ ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক হুসাইন আহমদ (২২), শায়েস্তাগঞ্জ স্টেশন রোড এলাকার মৃত আকাশ খানের পুত্র শাযেস্তাগঞ্জ জামায়াতের সাবেক সেক্রেটারী ইয়াছির খান (৩০), বানিয়াচং উপজেলার জাতুকুর্ণ পাড়ার মইন উদ্দিনের পুত্র ছাত্রশিবির কর্মী নিজাম উদ্দিন (১৮), শহরের মোহনপুর এলাকার জামায়াত নেতা এডভোকেট আব্দুস শহিদ (৬৫), বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের আব্দুল হক কাছনের পুত্র শিবির নেতা জহিরুল ইসলাম কয়েছ, লাখাই উপজেলার বদরুদ্দোজার পুত্র উপজেলা শিবিরের সাবেক সভাপতি রুহুল আমিন (২৫)। 

পুলিশ জানায়, গতকাল রবিবার দিবাগত রাত থেকে আজ সোমবার ভোর পর্যন্ত গোপণ সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, লাখাই, বাহুবলসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

এসময় তাদের নিকট থেকে ৭টি তাজা ককটেল ও বিস্ফোরক তৈরীর সরঞ্জাম, বিপুল পরিমাণ জেহাদী বই ও সরকারি বিরোধী লিফলেট উদ্ধার করা হয়। এদিকে দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম জানান, সারাদেশে জামাত শিবির নাশকতা তৈরী করে দেশকে অস্থিতিশীল করে তোলার পরিকল্পনা করেছিল। তিনি আরো জানান, পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
Share To:

Tangail Darpan

Post A Comment: