তরুণীকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেপ্তার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ তরুণীকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেপ্তার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০১৫

তরুণীকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেপ্তার

প্রতিকি ছবি।
ক্রাইমনিউজ ডেক্স : মানিকগঞ্জ সদর উপজেলায় বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে তাঁর আপন নানাকে (৬০) গতকাল সোমবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। তরুণী এখন চার মাসের অন্তঃসত্ত্বা বলে তাঁর বাবা জানিয়েছেন।

মেয়েটির রিকশাচালক বাবা জানান, তাঁদের এক ছেলে দুই মেয়ের মধ্যে বড় মেয়ের বিয়ে হয়ে গেছে। প্রায় আট বছর আগে দাম্পত্য কলহের কারণে ছেলেকে রেখে বুদ্ধিপ্রতিবন্ধী ছোট মেয়েকে নিয়ে তাঁর স্ত্রী বাবার বাড়ি চলে যান। সেখানে থাকা অবস্থায় গত ২ এপ্রিল রাতে নিজ ঘরে তাঁর প্রতিবন্ধী মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন তাঁর শ্বশুর (মেয়েটির নানা)। এর পর থেকে বিভিন্নভাবে প্রলুব্ধ করে মেয়ের সঙ্গে শারীরিক মেলামেশা করে আসছিলেন শ্বশুর। লোকলজ্জায় মেয়েটি দীর্ঘদিন বিষয়টি গোপন রাখে। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার লক্ষণ দেখে বিষয়টি কয়েকদিন আগে তাঁদের (বাবা ও ভাই) জানায় মেয়েটি। এরপর মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের মডার্ন এক্স-রে অ্যান্ড প্যাথলজি সেন্টারে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করে প্রায় চার মাসের অন্তঃসত্ত্বার বিষয়টি নিশ্চিত হন তাঁরা। এরপর এ ঘটনায় গতকাল সোমবার বিকেলে তাঁর শ্বশুরকে একমাত্র আসামি করে সদর থানায় মামলা করেছেন তিনি (মেয়েটির বাবা)।

গতকাল রাত পৌনে ১১টার দিকে মানিকগঞ্জ সদর থানায় গিয়ে দেখা যায়, থানাহাজতে বসে আছেন তরুণীর নানা। তাঁর কাছে নাতনিকে ধর্ষণের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি কোনো কথাই বলেননি। অভিযোগ সম্পর্কে স্বীকার বা অস্বীকার কোনো কিছুই করেননি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, মামলা করার পরপরই পুলিশ রাত ৮টার দিকে মেয়েটির নানাকে গ্রেপ্তার করে। মানিকগঞ্জ সদর হাসপাতালে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা শেষে ঘটনার জবানবন্দি দেওয়ার জন্য মেয়েটিকে আদালতে পাঠানো হয়েছে। আর তার নানাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: তরুণীকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেপ্তারRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top