চট্টগ্রামের পটিয়া বাসের ধাক্কায় নিহত ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ চট্টগ্রামের পটিয়া বাসের ধাক্কায় নিহত ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শুক্রবার, ৯ অক্টোবর, ২০১৫

চট্টগ্রামের পটিয়া বাসের ধাক্কায় নিহত ৪

টাঙ্গাইলদর্পণডটকম : চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলায় যাত্রীবাহী একটি মিনিবাসের ধাক্কায় শিশুসহ অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক যাত্রী। উপজেলার মনসারটেক চৌমুহনী এলাকায় শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন— সিএনজি অটোরিকশাচালক মোহাম্মদ সাইফুল (২৫), যাত্রী রূপনা সেন (২৬) ও মেয়ে অর্পণা সেন (৭)। তবে নিহত অপরজন ও আহত ব্যক্তির নাম জানা যায়নি।

পটিয়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল আজম জানান, দুপুরে চট্টগ্রাম থেকে পটিয়ার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী মিনিবাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া মনসারটেক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা এক নারী ঘটনাস্থলেই মারা যান।

আহতাবস্থায় তার শিশুসন্তানসহ চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শিশুটিও মারা যায়।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, পটিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা যান।

আহত একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন, তার অবস্থাও গুরুতর বলে জানান তিনি।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: চট্টগ্রামের পটিয়া বাসের ধাক্কায় নিহত ৪Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top