মির্জাপুরে যুবক নিখোঁজের ২৩ দিনেও উদ্ধার হয়নি

মির্জাপুরে যুবক নিখোঁজের ২৩ দিনেও উদ্ধার হয়নি

বিভাস কৃষ্ণ চৌধুরী :  নিখোঁজ হওয়ার ২৩ দিন পরও উদ্ধার হয়নি আবুল হোসেন (২২) নামের এক যুবক। তার পিতার নাম-মোঃ কালা মিয়া। বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কি ইউনিয়েনের আগধল্যা গ্রামে। গতকাল সোমবার নিখোঁজ আবুল হোসেনের পিতা মোঃ কালা মিয়া ও মা ইয়ারজান বেগম অভিযোগ করেন, গত ৩ রা অক্টোবর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কদিমধল্যা বাস স্টেশন এলাকা থেকে সে নিখোঁজ হয়।তার গায়ের রং শ্যামলা এবং পরনে ছিল লুঙ্গি, গায়ে শার্ট ও মাথায় টুপি। 

নিখোঁজ হওয়ার পর তাকে উদ্ধারের জন্য বিভিন্ন এলাকায় অনুসন্ধান করা হয়েছে। কিন্তু কোথাও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না বলে তার পরিবার জানিয়েছেন। এ ব্যাপারে গত ১১ অক্টোবর তার মাতা ইয়ারজন বেগম বাদী হয়ে মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন, যার ডায়রী নং-৪৩৭। 

ঘটনার ২৩ দিন পরও সন্তানকে না পেয়ে পাগল প্রায় হয়ে পরেছে অসহায় পিতা মাতা ও তার পরিবার পরিজন। তাকে উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে নিরীহ ও অসহায় পরিবারটি।এ ব্যাপারে মির্জাপুর থানায় যোগাযোগ করা হলে ওসি(তদন্ত) মোঃ শহীদুল আলম বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ তাকে উদ্ধারের জন্য  নিরন্তন চেষ্টা চালিয়ে যাচ্ছে।