নতুন দলের জার্সিতে ধোনি!

নতুন দলের জার্সিতে ধোনি!

স্পোর্টস ডেস্ক :  আট বছর পর নতুন দলে খেলছেন ভারতের রঙিন জার্সির অধিনায়ক মহেদ্র সিং ধোনি। আইপিএল থেকে দু-বছরের জন্য চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) নিষিদ্ধ করার পর অনিশ্চিত হয়ে পরেছিল ধোনির খেলা। ধারণা করা হয়েছিল হয়তো দুই বছর আইপিএলে দেখা যাবে না তাকে। তবে ধোনি নিজেই ঘনিষ্ঠমহলে জানিয়েছেন আগামী আইপিএলে অন্য দলের হয়ে খেলবেন তিনি।

একটি বিশেষ সূত্র নিশ্চিত করেছে ধোনি আগামী আইপিএলে অন্য দলের হয়ে খেলছেন। তবে কোন দলে তিনি থাকছেন তা এখনও চূড়ান্ত নয়। আগামী আইপিএলে দুটো নতুন ফ্র্যাঞ্চাইজি থাকছে। তার একটিতে ধোনি থাকতে পারেন বলে সূত্রটি জানিয়েছে। নতুন দুই ফ্র্যাঞ্চাইজির নামও এখন পর্যন্ত ঘোষণা করা হয়নি। নিষিদ্ধ হওয়া রাজস্থান রয়ালস ও সিএসকের ছয়জন করে ক্রিকেটাররা নতুন দল দু`টি দলে আসতে পারেন।

সূত্রটি আরও জানায়, ধোনি অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে চান না, এমন কথা কখনোই তিনি বলেননি। তিনি এখনও ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক। আইপিএলের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে অধিনায়ক কি কখনও বসে থাকতে পারেন?

উল্লখ্য, আইপিএল শুরু হওয়ার বছরেই ধোনিকে রেকর্ড ১.৫ মিলিয়ন ডলারে কিনে নিয়েছিল সিএসকে। বাংলাদেশি মুদ্রায় তা প্রায় সাড়ে ১১ কোটি।

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel