ক্রিকেটার শাহাদাতের স্ত্রী গ্রেপ্তার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ক্রিকেটার শাহাদাতের স্ত্রী গ্রেপ্তার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৪ অক্টোবর, ২০১৫

ক্রিকেটার শাহাদাতের স্ত্রী গ্রেপ্তার

স্পোর্টস ডেক্স : গৃহকর্মীকে নির্যাতনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেনের স্ত্রী  নিত্য শাহাদাতকে গ্রেপ্তার করেছে মিরপুর থানা পুলিশ। রবিবার সকালে মিরপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভূঁইয়া মাহমুদ হাসান  আজ দুপুরে তাকে সিএমএম আদালতে পাঠানো হবে।তাকে পাঁচ দিনের রিমান্ডের জন্য আবেদন করা হবে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভূঁইয়া মাহমুদ হাসান  আজ দুপুরে তাকে সিএমএম আদালতে পাঠানো হবে।তাকে পাঁচ দিনের রিমান্ডের জন্য আবেদন করা হবে।

পুলিশের ওসি হাসান জানান, শনিবার দিনগত গভীর রাত সাড়ে তিনটায় মালিবাগের পাবনা গলিতে তার বাবার বাড়ি থেকে নিত্যকে গ্রেপ্তার করা হয়। গোপন সূত্রে খবর ছিল, ওই এলাকায় শাহাদাতের শ্বশুরবাড়িতে যাবেন তার স্ত্রী। এরপর অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করতে সমর্থ হয়।

১১ বছরের গৃহকর্মী হ্যাপিকে অমানুষিক নির্যাতনের অভিযোগে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলাটি করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়।

মিরপুরের সেকশন-২ এর এইচ ব্লকের ৫ নম্বর রোডের ৬ নম্বর বাসার বাসিন্দা শাহাদাত হোসেন।নির্যাতনের শিকার গৃহকর্মী হ্যাপিকে গত মাসে পুলিশ কালশী এলাকা থেকে উদ্ধার করে। পর তার কথা মত গৃহকর্তা ক্রিকেটার শাহাদাতের মিরপুরের বাসায় পুলিশ অভিযান চালালে আর কাউকে পাওয়া যায়নি। এ ঘটনার পর থেকে গ্রেপ্তার এড়াতে শাহাদাত ও তার স্ত্রী পলাতক ছিলেন।

শাহাদাতকে ইতিমধ্যে দেশের সব ধরনের ক্রিকেট থেকে ‘আপাতত নিষিদ্ধ’ করেছে বিসিবি। এই মামলার বিচার প্রক্রিয়া শেষ হওয়ার আগে তিনি বিসিবির কোনো ক্রিকেটীয় কার্যক্রমে অংশ নিতে পারবেন না। তাছাড়া বিসিবির পক্ষ থেকে তাকে কোনো সহযোগিতাও করা হবে না।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ক্রিকেটার শাহাদাতের স্ত্রী গ্রেপ্তারRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top