বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপিকে জড়ানো দুঃখজনক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপিকে জড়ানো দুঃখজনক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৪ অক্টোবর, ২০১৫

বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপিকে জড়ানো দুঃখজনক

রাজনীতি ডেক্স : সম্প্রতি দুই বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপিকে জড়ানো দুঃখজনক বলে মন্তব্য করেছেন দলটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করে তিনি বলেন, বাংলাদেশে এরকম ঘটনা উদ্বেগজনক। এর সঙ্গে জড়িতদের দ্রুত বের করে বিচারের আওতায় আনতে হবে।

রোববার দুপুরে দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিপন বলেন, বিষয়টি যখন তদন্তের পর্যায়ে এবং স্বরাষ্ট্রমন্ত্রীও নিশ্চিত নন, তখন প্রধানমন্ত্রী বিএনপির ও দলটির এক নেতাকে জড়িয়ে বক্তব্য দেয়া অনভিপ্রেত।

তিনি বলেন, একদিকে বলা হচ্ছে, বিদেশি নাগরিক নিহত হওয়ার ঘটনায় আইএস নামে আন্তর্জাতিক সংগঠনের সম্পৃক্ততা রয়েছে। অন্যদিকে এই ঘটনায় বিএনপির উপর দায় চাপানোর চেষ্টা চলছে। এটা খুবই দুঃখজনক।

রংপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুল হক লাকু এবং চিটাগাং মেডিকেলের সাবেক সভাপতি রাশেদুন্নবী বিপ্লবকে রংপুর থেকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপির মুখপাত্র রিপন তাদেরক দ্রুত পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানান।

সাদা পোশাকে র‌্যাবের গ্রেফতার করার বিধান আছে কিনা প্রশ্ন রেখে রিপন বলেন, নিয়মানুযায়ী আটকের ২৪ ঘণ্টার মধ্যে আদালতে হাজির করার বিধান থাকলেও তা মানা হচ্ছে না। এটা বেআইনি।

তিনি বলেন, হঠাৎ করে সাদা পোশাকে র‌্যাবের গ্রেফতারে নতুন করে আশঙ্কা দেখা দিয়েছে। বিতর্কিত কর্মকাণ্ডের জন্য র‌্যাবের ভাবমুর্তি অনেক কমেছে। এরকম ঘটনার মাধ্যমে তাদের ভাবমূর্তি আরো কমে যাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালাম আজাদ, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, আসাদুল করিম শাহীন প্রমুখ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপিকে জড়ানো দুঃখজনকRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top