লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০১৫

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

টাঙ্গাইলদর্পণডটকম : পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুর রহিম ওরফে রইয়া ডাকাত (৩৮) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের ৩ সদস্যও আহত হয়েছে। বুধবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের আইয়ুব মিয়া বাড়ির দরজা নামক স্থানে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহত রইয়া ডাকাত লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘুলী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের হেদায়েত উল্যাহ (ফজল মিয়ার) ছেলে। 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, রাতে চর শাহী এলাকার টিনার বাড়ির পাশের একটি বাগান থেকে ডাকাতির প্রস্তুতি চলছিল বলে খবর পায় পুলিশ। তৎক্ষণাৎ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত চক্রের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। এক পর্যায়ে ডাকাত দল পিছু হটে। পরে সেখান থেকে রইয়া ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। 

এরপর গুলিবিদ্ধ রইয়া ডাকাতকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, দু’টি রামদা ও দু’টি ছোরা জব্দ করা হয়।
রইয়া ডাকাতের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, ডাকাতি ও চুরি-ছিনতাইসহ বেশ কয়েকটি মামলা ছিল বলেও জানান ওসি।


  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহতRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top