টঙ্গীতে কলেজছাত্রীর আত্মহত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টঙ্গীতে কলেজছাত্রীর আত্মহত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ৩ অক্টোবর, ২০১৫

টঙ্গীতে কলেজছাত্রীর আত্মহত্যা

টাঙ্গাইলদর্পণডটকম : গাজীপুরের টঙ্গীতে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে এক কলেজছাত্রী গৃহবধূ আত্মহত্যা করেছেন। তার নাম মুশফিকা রহমান (১৯)।

শুক্রবার রাতে টঙ্গীর আরিচপুর সুরতরঙ্গ রোড এলাকার বাসা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

মুশফিকা কুমিল্লার মেঘনা উপজেলার আবদুল মতিনের মেয়ে। মতিন সপরিবারে আরিচপুর সুরতরঙ্গ রোড এলাকায় বসবাস করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চলতি বছরের মার্চে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের নুরজাহানপুর গ্রামের হাসিবুর রহমানের (২৫) সঙ্গে মুশফিকার বিয়ে হয়। হাসিবুর একজন প্রকৌশলী। তবে বর্তমানে তার বেকার সময় কাটছে। মুশফিকা তার বাবার বাসায় থেকে টঙ্গী পাইলট গার্লস কলেজে লেখাপড়া করতেন। স্বামী হাসিবও সপরিবারে টঙ্গীর দত্তপাড়া এলাকায় ভাড়া থাকেন। শুক্রবার মুশফিকাকে বাসায় রেখে বাবা মতিন সস্ত্রীক ঢাকায় বেড়াতে যান। সন্ধ্যায় বাসায় ফিরে মুসফিকার ঘর বন্ধ পেয়ে ডাকাডাকি করে দরজা না খুললে পুলিশে খবর দেন। পরে পুলিশ ও বাড়ির লোকজন দরজার ছিটকিনি ভেঙে সিলিং ফ্যানে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মুশফিকার ঝুলন্ত লাশ দেখতে পায়।

টঙ্গী থানার এসআই মো. আরিফ হোসেন তালুকদার জানান, রাত ১০টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জেরে মুশফিকা আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে টঙ্গী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সূত্র : রাইজিংবিডি।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টঙ্গীতে কলেজছাত্রীর আত্মহত্যাRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top