রাজনীতি ডেক্স : দীর্ঘ দিন পর মায়ের দেখা পেলেন তারেক রহমান। সে আনন্দে মাকে পাশে বসিয়ে নিজেই গাড়ি চালিয়ে এয়ারপোর্ট থেকে বাসায় নিয়ে যান তিনি। এমন একটি ছবি পাওয়া গেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নামে পরিচালিত একটি ফেসবুক পেজ থেকে।

বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া বুধবার বাংলাদেশ সময় দুপুর সোয়া ১২টায় লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছান। সেসময় দলটির বিপুল সংখ্যক নেতাকর্মী ফুল দিয়ে স্বাগত জানান বিএনপি চেয়ারপারসনকে। এ সময় স্লোগানে স্লোগানে তারা খালেদাকে শুভেচ্ছা জানান। খালেদাও গাড়ির ভেতর থেকে হাত নেড়ে তাদের অভিনন্দন

এরপর ১২ টা ৫০ মিনিটে তিনি হিথ্রো বিমানবন্দর থেকে বের হয়ে যান বলে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ‌উইং সদস্য শায়রুল কবির খান।

খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন তার একান্ত সচিব আব্দুস সাত্তার ও ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সমর্থনে মেয়র প্রার্থী হওয়া তাবিথ আউয়াল।

দলীয় সূত্রে জানা যায়, খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে লন্ডন যাচ্ছেন তার একান্ত সচিব আব্দুস সাত্তার। গৃহপরিচারিকা ফাতেমা বেগমও তার সঙ্গে লন্ডন যাচ্ছেন। ব্যক্তিগত এ সফরে খালেদা জিয়া চোখের চিকিৎসা করাবেন। লন্ডনের একটি হাসপাতালে পুত্রবধূ ডা. জোবায়দা রহমান আগে থেকেই অ্যাপয়েন্টমেন্ট নিয়ে রেখেছেন।

দীর্ঘ ৪ বছর পর বড় ছেলে তারেক রহমান, পুত্রবধু জোবায়দা রহমান, নাতনি জাইমা রহমানের সঙ্গে একান্তে সময় কাটাবেন তিনি। সর্বশেষ ২০১১ সালে লন্ডন সফরের সময় তাদের সঙ্গে দেখা হয়েছিল খালেদার। এছাড়া দীর্ঘ আট বছর পরে সপরিবারে ঈদ উদযাপন করবেন খালেদা জিয়া।

এর আগে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার রাত পৌনে দশটার দিকে এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৫ ফ্লাইটে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন খালেদা জিয়া।
Share To:

Tangail Darpan

Post A Comment: