থাই বিদায়ী রাষ্ট্রদূত সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ থাই বিদায়ী রাষ্ট্রদূত সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫

থাই বিদায়ী রাষ্ট্রদূত সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে

টাঙ্গাইলদর্পনডটকম ডেক্স : পেট্রোলিয়াম খাতে বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে থাই সরকার আগ্রহী বলে জানিয়েছেন দেশটির বিদায়ী রাষ্ট্রদূত মাদুরাপোচানা ইত্তারং। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিদায়ী সাক্ষাতের সময় তিনি এ কথা জানান। দুই দেশের মধ্যে বিরাজমান আন্তরিকতার সম্পর্কে বিদায়ী রাষ্ট্রদূতের ভূমিকার প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে ওই সাক্ষাতের পর তার প্রেসসচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফিংয়ে জানান, থাই রাষ্ট্রদূত তার দায়িত্বপালনকালে বাংলাদেশ সরকারের সব ধরনের সহযোগিতা পেয়েছেন উল্লেখ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

দুই দেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের থাইল্যান্ড থেকে আনতে দেশটির সরকারের সহযোগিতার কথাও স্মরণ করেন।

ইহসানুল করিম জানান, প্রধানমন্ত্রীকে থাইল্যান্ড সফরের নিমন্ত্রণ পৌঁছে দেন বিদায়ী রাষ্ট্রদূত। প্রধানমন্ত্রী সে নিমন্ত্রণ গ্রহণ করে সুবিধামতো সময়ে দেশটি সফরের আগ্রহ প্রকাশ করেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: থাই বিদায়ী রাষ্ট্রদূত সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top