বাংলাদেশ সীমান্তে এসে যুবককে মারধর করলো বিএসএফ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বাংলাদেশ সীমান্তে এসে যুবককে মারধর করলো বিএসএফ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫

বাংলাদেশ সীমান্তে এসে যুবককে মারধর করলো বিএসএফ

File Image
বিশেষ প্রতিবেদক : কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে আজিজুল হক বাবু (৩৫) নামে এক যুবককে মারধর করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) দুই সদস্য।

রোববার দুপুর ২টার দিকে উপজেলার পূর্ব কেদার সীমান্তে এ ঘটনা ঘটে।

এসময় বাবুর চিৎকারে গ্রামবাসী ছুটে এলে ওই দুই বিএসএফ জোয়ান ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। এঘটনায় ওই সীমান্তে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনার পর সীমান্তে বিজিবির টহল জোরদার করা হয়েছে। 

ভুরুঙ্গামারীর বলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান জানান, রোববার দুপুরে বাড়ির পাশে কেদার সীমান্তের নো-ম্যান্স ল্যান্ডে গরুকে ঘাস খাওয়াচ্ছিল পূর্ব কেদার গ্রামের মৃত রহিম বখতের ছেলে আজিজুল হক বাবু। অপরদিকে, ভারতের লক্ষীমারী বিএসএফ ক্যাম্প। ভারতের দিকে ছোট জলাশয়। কোথাও কোমর পানি, কোথাও হাটু পানি।

বিএসএফের ৭১ ব্যাটালিয়নের লক্ষীমারী ক্যাম্পের ২ জোয়ান তাদের অস্ত্র ও পোশাক খুলে জঙ্গলের পাশ দিয়ে এসে আকস্মিকভাবে বাবুকে আটক করে মারধর শুরু করে। বাবু তার হাতে থাকা গরু চড়ানো লাঠি দিয়ে বিএসএফের উপর পাল্টা হামলা করে এবং চিৎকার করতে থাকে। বাবুর চিৎকারে গ্রামবাসী ছুটে এলে এক পর্যায়ে অবস্থা বেগতিক দেখে বিএসএফের ওই দুই সদস্য পালিয়ে যায়।

কুড়িগ্রাম বিজিবির ৪৫ ব্যাটালিয়নের কেদার ক্যাম্পের ইনচার্জ নায়েক সুবেদার শামসুল আলম জানান, আন্তর্জাতিক সীমান্ত পিলার ১০১৫ এর কাছ দিয়ে বিএসএফের দুই জোয়ান অস্ত্র রেখে ও পোশাক খুলে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে। এঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে পতাকা বৈঠকের মাধ্যমে ব্যাখ্যা দাবি করা হয়েছে। এখন পর্যন্ত বিএসএফ পক্ষ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। ওই সীমান্তে বিজিবির টহল জোরদার করা হয়েছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: বাংলাদেশ সীমান্তে এসে যুবককে মারধর করলো বিএসএফRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top