প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশের বাজারে গ্যালাক্সি সিরিজের জে৭ এবং জে৫ স্মার্টফোন বাজারজাত করা শুরু করেছে স্যামসাং বাংলাদেশ। এক সংবাদবিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, গ্যালাক্সি জে৭-এ ৫.৫ ইঞ্চির এবং গ্যালাক্সি জে৫-এ ৫.০ ইঞ্চির মডেলদুটোতেই এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে। আছে এফ ১.৯ অ্যাপারচারের ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এলইডি ফ্ল্যাশ আছে উভয় ক্যামেরাতে। 

হার্ডওয়্যারের মধ্যে আছে ১.৫ জিবি র‌্যাম। গ্যালাক্সি জে৭ এবং গ্যালাক্সি জে৫ স্মার্টফোনে যথাক্রমে আছে ৬৪-বিটের অক্টাকোর এবং কোয়াডকোর প্রসেসর। ৩ হাজার মিলিঅ্যাম্প আওয়ার ব্যাটারি আছে গ্যালাক্সি জে৭। গ্যালাক্সি জে৫ আছে ২ হাজার ৬০০ মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

নতুন দুটি স্মার্টফোনের বাজারজাতকরণ প্রসঙ্গে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অফ মোবাইল হাসান মেহেদী বলেন, “স্যামসাং নতুন গ্রাহকের অভিজ্ঞতা এবং উন্নত প্রযুক্তির সমন্বয়ে লাইফস্টাইল সলিউশন তৈরিতে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রাহকদের মধ্যম দামের হ্যান্ডসেট ক্রয়ের সুযোগ দিতে গ্যালাক্সি জে৭ এবং গ্যালাক্সি জে৫ নিয়ে এসেছি আমরা। চমৎকার ফটোগ্রাফি এবং কার্যক্ষমতা সম্পন্ন এই ডিভাইসগুলো গ্রাহকদের দেবে অতুলনীয় অভিজ্ঞতা।”

বাংলাদেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে৭ কিনতে পাওয়া যাবে ২১ হাজার ৯০০ টাকায় এবং স্যামসাং গ্যালাক্সি জে৫-এর দাম হবে ১৮ হাজার ৯০০ টাকা।
Share To:

Tangail Darpan

Post A Comment: