এইচ এস সি পরীক্ষায় মির্জাপুর ক্যাডেট কলেজের শতভাগ জিপিএ-৫ অর্জন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ এইচ এস সি পরীক্ষায় মির্জাপুর ক্যাডেট কলেজের শতভাগ জিপিএ-৫ অর্জন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ১০ আগস্ট, ২০১৫

এইচ এস সি পরীক্ষায় মির্জাপুর ক্যাডেট কলেজের শতভাগ জিপিএ-৫ অর্জন

স্টাফ রিপোর্টার : প্রতি বছরের মত এ বছরও এইচএসসি পরীক্ষায় টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ তার সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে। কলেজ থেকে মোট ৪৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে। এদের মধ্যে একজন ছাত্র অসুস্থতার কারণে পরীক্ষার মাঝপথে পরিক্ষা দেয়া বন্ধ করে দেয়। ওই পরীক্ষার্থী বাদে অন্য ৪৭ জনের সবাই জিপিএ-৫ পেয়েছে।

জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্ররা হলো রেজবী, রাফায়েল, আব্দুল্লাহ, মাহাদী, নিরূপম অর্নব, মোশারফ, শাকিউল, রাকিবুল, রাফি, জাহিদ, মেহেদী হাসান শিপলু, সাগর, আকাশ, তারিক, ফজলে রাব্বি, অভিষেক, তাসমিম, মারুফ, মোহায়মিনুল, রাজু, রাব্বি, নাফিজ, রনি, সিয়াম, সায়েম, ওসামা, আবিদ, তাজুয়ার, শুভ, শামীম, শারাপ জোয়াহের, সাদমান, জহিরুল, রুবায়েত, মারূপ আশরাফ, নয়ন, মোবিন, তানজিম, মাহাদি হাসান,শান্ত, সরোয়ারদী, শফিকুর, তৌহিদ, সীমান্ত শামি, সৌমিত।

তবে নাহিদ নামের পরীক্ষার্থী ৭ পরীক্ষা শেষে জল বসন্তে আক্রান্ত হওয়ায় সে আর পরীক্ষা দিতে পারেনি বলে কলেজ কৃর্তৃপক্ষ জানিয়েছেন। এ ব্যাপারে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ উইং কমান্ডার অনম আব্দুল হান্নানের সঙ্গে কথা হলে তিনি বলেন ছাত্র-শিক্ষকদের অক্লান্ত প্রচেষ্টায় এই ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: এইচ এস সি পরীক্ষায় মির্জাপুর ক্যাডেট কলেজের শতভাগ জিপিএ-৫ অর্জনRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top