আসছে এল টি ই সাপোর্টেড নতুন হ্যান্ডসেট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আসছে এল টি ই সাপোর্টেড নতুন হ্যান্ডসেট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
মঙ্গলবার, ১১ আগস্ট, ২০১৫

আসছে এল টি ই সাপোর্টেড নতুন হ্যান্ডসেট

প্রযুক্তি ডেক্স : বাংলাদেশের বাজারে আসছে প্রিমিয়াম ব্র্যান্ড ক্যাটাগরির নতুন হ্যান্ডসেট Helio। বাজার গবেষণা ও ক্রেতা চাহিদার উপর ভিত্তি করে খুব শীঘ্রই এই সেট টি বাজারে ছাড়তে যাচ্ছে এডিসন গ্রুপ। আকর্ষণীয় ডিজাইন এবং সর্বাধুনিক ফিচার সম্পন্ন এই হ্যান্ডসেটটি বাংলাদেশের মোবাইল বাজারে নতুন মাত্রা যোগ করবে মনে করছে প্রতিষ্ঠানটি।  

৪ জি সাপোর্টেড এবং ৬৪ বিট প্রসেসর এর এই হ্যান্ডসেটটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ৫ ইঞ্চি এমলেড এইচ ডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ২ জিবি র্যাম, ১৬ জিবি রম, এক্সপান্ডেবল মেমোরী ৩২ জিবি পর্যন্ত, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি, ওটিএ আপডেট এবং ওটিজি সাপোর্ট ।

এই হ্যান্ডসেট টির উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩। যার জন্য ৬.৯৫ মিমি. ফোনটি শুধু দেখতেই নয় ডিজাইনের দিক থেকেও দেখতে অনন্য।

বেস্ট ভিউইং এর জন্য এতে ব্যবহার করা হয়েছে মীরাভিশন টেকনোলজি ।  মীরাভিশন টেকনোলজি এর কারণে ডিভাইস এর স্ক্রীন কালার চোখে যেমন আরামদায়ক , ছবি , ভিডিও, ওয়েব পেজ, এ্যাপস, টেক্সট সব ফুটে উঠবে আরও অসাধারণ ভাবে।

Helio ব্র্যান্ড এর এই সেট টিতে ব্যাবহার করা হয়েছে নতুন জেনারেশন এর সনি ইমেজ প্রসেসিং সেন্সর, ফলে ক্যাপচার করা যাবে আরও মনোমুগ্ধকর প্রানবন্ত ছবি। এতে রয়েছে ১.৩ গিগা হার্জ অক্টাকোর ৬৪ বিট প্রসেসর এবং ২ জিবি র্যাম ; যা উচ্চগতির ব্রাউজিং এবং ডাউনলোড করতে সক্ষম। এতে আরো আছে ১৬ জিবি এক্সপান্ডেবল মেমোরী কার্ড স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং মিউজিক।

Helio সেট টিতে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক অ্যাান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ৫.১ । এছাড়া ওটিএ সুবিধা থাকায় সহজেই নতুন সিস্টেম আপডেট দেয়া যাবে। হ্যান্ডসেটটি ওটিজি সাপোর্ট করে, ফলে পেনড্রাইভ, মাউস, কীবোর্ড, ইত্যাদি ডিভাইস ওটিজি ক্যাবলের মাধ্যমে সরাসরি হ্যান্ডসেটের সাথে সংযোগ করে ব্যাবহার করা যাবে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: আসছে এল টি ই সাপোর্টেড নতুন হ্যান্ডসেটRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top