গোপালপুর পাবলিক ক্লাব ও গ্রন্থাগার এর উদ্যোগে বৃত্তি প্রদান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপুর পাবলিক ক্লাব ও গ্রন্থাগার এর উদ্যোগে বৃত্তি প্রদান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ১৭ আগস্ট, ২০১৫

গোপালপুর পাবলিক ক্লাব ও গ্রন্থাগার এর উদ্যোগে বৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার :  টাঙ্গাইলের গোপালপুর পাবলিক ক্লাব ও গ্রন্থাগার’র উদ্যোগে আজ রোববার দুপুরে ক্লাব প্রাঙ্গনে বার্ষিক বৃত্তি প্রদান ও সনদ বিতরণ অনুষ্টিত হয়। ক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আবদুল কাদের তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অত্র বৃত্তি প্রদানের পৃষ্ঠপোষক মো. ইউনুছ ইসলাম তালুকদার ঠাণ্ডু।

বিশেষ অতিথি ছিলেন গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলাম। ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক মো. শাহজাহান আলির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক আবু হানিফ কিসলু, গোপারপুর কিন্ডারগার্টেন ডেভেলপার এসোসিয়েশন’র সভাপতি অধ্যাপক বাণীতোষ চক্রবর্তী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সম্পাদক মো. শফিকুল ইসলাম তালুকদার, আতিকুর রহমান ও নিলুফা ইয়াসমিন প্রমুখ।

অনুষ্ঠানে চতুর্থ শ্রেণির  ৫৪ জন ও নবম শ্রেণির ৩৬জন কৃতী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি হিসেবে নগদ টাকা ও সনদ প্রদান করা হয়। প্রসঙ্গত, ১৯৩৭ সালে স্থাপিত প্রাচীন এ সংস্থাটি ১৯৭৪ সাল থেকে বৃত্তি প্রদান করে আসছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গোপালপুর পাবলিক ক্লাব ও গ্রন্থাগার এর উদ্যোগে বৃত্তি প্রদানRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top