দ্রুতবিচার আইনে বাস চালক হত্যার বিচার দাবি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ দ্রুতবিচার আইনে বাস চালক হত্যার বিচার দাবি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ১২ আগস্ট, ২০১৫

দ্রুতবিচার আইনে বাস চালক হত্যার বিচার দাবি

জাতীয় ডেক্স : চালক হত্যাকারীদের দ্রুতবিচার আইনে শাস্তি দাবি করে ৩০ আগস্ট পর্যন্ত সময়ে বেঁধে দিয়েছেন সিলেটের পরিবহন শ্রমিক নেতারা। অন্যথায় ১ সেপ্টেম্বর থেকে দেশব্যাপী বাস ধর্মঘটের আহ্বান করা হবে বলেও হুমকি দেন তারা।

বুধবার (১২ আগস্ট) দুপুরে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে শ্যামলী পরিবহন বাস কাউন্টারের সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে এ ঘোষণা দেন পরিবহন শ্রমিক ইউনিয়ন সিলেট জেলা সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক।

তিনি বলেন, বাস ছাড়তে মাত্র ১৫ মিনিট দেরি হওয়ায় যাত্রীবেশী খুনিরা শ্যামলী পরিবহনের বাস চালক বাবুল দেবনাথ শিবুকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। এই হত্যাকাণ্ডের দ্রুত বিচার দেখতে চায় পরিবহন শ্রমিকরা।

৩০ আগস্ট পর্যন্ত আলটিমেটাম দেওয়ার পর শ্রমিকরা যাত্রীদের দুর্ভোগের কথা চিন্তা করে বিকেল ৪টায় ধর্মঘট স্থগিত করার ঘোষণা দেন।

সিলেট-ঢাকা মহাসড়কের আন্তঃজেলা পরিবহন শ্রমিক সভাপতি রুনু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তেরাব আলীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিলেট-তামাবিল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মানিক মিয়া, ঢাকা দক্ষিণ রোডের সভাপতি নজরুল ইসলাম, মৌলভীবাজার রোডের সভাপতি বাবুল মিয়া প্রমুখ।

এর আগে বুধবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই ধর্মঘট চলার ঘোষনা করা হলেও যাত্রীদের দুর্ভোগ বিবেচনায় সময় কমিয়ে বিকেল ৪টা পর্যন্ত করা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনালে সিলেটগামী একটি বাসের চালক শিবু চন্দ্র দেবকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মঙ্গলবার বিকেলে এই ধর্মঘটের ডাক দেওয়া হয়।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: দ্রুতবিচার আইনে বাস চালক হত্যার বিচার দাবিRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top