টাঙ্গাইলে রাজু নামের ব্যাক্তির লাশ উদ্ধার,জিজ্ঞাসাবাধের জন্য এক মহিলা আটক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে রাজু নামের ব্যাক্তির লাশ উদ্ধার,জিজ্ঞাসাবাধের জন্য এক মহিলা আটক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০১৫

টাঙ্গাইলে রাজু নামের ব্যাক্তির লাশ উদ্ধার,জিজ্ঞাসাবাধের জন্য এক মহিলা আটক

আব্দুল্লাহ আল নোমান :  টাঙ্গাইল সদর উপজেলার বিশ্বাস বেতকার মুঞ্জসিপাড়ায় রাজু আহমেদ(৪০) নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে। তিনি রুস্তম আলীর ছেলে । লাশটি বাসার পিছন থেকে উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে তার মামা লতিফ মিয়া বলেন, রাজুকে গত ২৫ আগষ্ট রাত ১১ সময় ফোন করে তার ঘর থেকে বের করে নিয়ে যায় । পরে আমরা রাতে খুজাখুজি করার পর আমরা রাজুকে পাই নাই। পাশের বাসার মহিলা দেখে লাশটি বাড়ির পিছনে পড়ে আসে । এটা পরকীয়া ঘটনার কারন । পাশের বাড়ির এক মহিলার সাথে রাজুর একটা সর্ম্পক আছে । যার বউরের সাথে সর্ম্পক তার নাম হল আসাদ । পিতার নাম খোকা মিয়া । তারা একই এলাকার বাসিন্দা।

এ বিষয়ে স্থানীয় লোক বলেন, রাজু ছেলেটি খুবই ভাল। কিন্তু পরক্্িরয়ার শিউলি মেয়েটি খুব খারাপ। রাজুর যে আপন বউ সে সহজ-সরল। তার দুই ছেলে আছে।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার  পুলিশ এস আই আশরাফুজ্জামান জানান, এ বিষয়ে জিজ্ঞাসাবাধের জন্য শিউলি নামে এক মহিলাকে আজ সকাল বুধবার আটক করা হয়েছে। তদন্ত সাক্ষেপে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহন করবো । লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গাইলে রাজু নামের ব্যাক্তির লাশ উদ্ধার,জিজ্ঞাসাবাধের জন্য এক মহিলা আটকRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top