যুক্তরাষ্ট্রে একই পরিবারের ৮ জনকে গুলি করে হত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ যুক্তরাষ্ট্রে একই পরিবারের ৮ জনকে গুলি করে হত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ১০ আগস্ট, ২০১৫

যুক্তরাষ্ট্রে একই পরিবারের ৮ জনকে গুলি করে হত্যা


ছবি: রয়টার্স
আন্তর্জাতিক ডেক্স : যুক্তরাষ্ট্রের টেক্সাসে হ্যান্ডকাফ লাগানো অবস্থায় মাথায় গুলিবিদ্ধ আটজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিবিসি সংবাদ মাধ্যম থেকে জানা যায় , সন্দেহভাজন ব্যক্তি পুলিশের সঙ্গে গোলাগুলি করার পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার দিনের শেষভাগে হাউস্টন এলাকা থেকে পুলিশকে খবর দেয়া হলে পুলিশের একটি দল ওই বাড়িতে গিয়ে হাজির হয়। এরপর তারা এক শিশুর মৃতদেহ দেখতে পেয়ে বাড়িটির ভিতরে প্রবেশের চেষ্টা চালান। আর তখনই গোলাগুলি শুরু হয়।

প্রায় ঘণ্টাখানেক সময় গোলাগুলির পর পুলিশের সঙ্গে কথা বলে সমঝোতার ভিত্তিতে ওই ব্যক্তি আত্মসমর্পণ করেন।

পুলিশ জানিয়েছে, সন্দেহভাজনের নাম ডেভিড কনলে (৪৮)। তার বিরুদ্ধে সর্বোচ্চ পর্যায়ে খুনের অভিযোগ আনা হয়েছে।
সন্দেহভাজন হত্যাকারী ডেভিড কনলে। ছবি: রয়টার্স
হ্যারিসের কাউন্টি শেরিফ অফিস থেকে বলা হয়েছে, পুলিশেরা বাড়ির ভেতরে ঢুকতে চাইলে আগে থেকেই সেখানে থাকা এক ব্যক্তি গুলি চালায়।

আদালতের নথি থেকে জানা গেছে, সর্বশেষ ১৯৮৮ সালে ডেভিড কনলের বিরুদ্ধে অপরাধের ইতিহাস রয়েছে।



সন্দেহভাজন হত্যাকারী ডেভিড কনলে।
নিহতদের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়েছে। তারা হলেন ৫০ বছর বয়সী ডিওয়াইনে জ্যাকসন, তার স্ত্রী ভ্যালেরি জ্যাকসন (৪০) এবং তাদের সন্তান নাথানিয়াল (১৩), ডিওয়াইনে (১০), ওনেস্টি (১১), কালিব (৯), ট্রিনিটি (৭) এবং জোনাহ (৬)।

ধারণা করা হচ্ছে নাথানিয়াল কনলেরই সন্তান। ভ্যালেরি জ্যাকসনের সঙ্গে তার অতীতে সম্পর্ক ছিল।

শেরিফের কার্যালয় থেকে বলা হয়েছে, হত্যাকাণ্ডের মোটিভ সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হওয়ার সম্ভব হয়নি। তবে ভ্যালেরির সঙ্গে মনোমালিন্যের কারণে এমনটি ঘটে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে।

কনলেকে কারাগারে পাঠানো হয়েছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: যুক্তরাষ্ট্রে একই পরিবারের ৮ জনকে গুলি করে হত্যাRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top