বিনোদন ডেস্ক : মুখিয়ে আছেন শাহরুখ-কাজল ভক্তরা পর্দায় এ জুটির রসায়ন দেখতে। তবে ভক্তদেরকে নিজেদের কেমিষ্ট্রিটা ঠিকঠাক দেখাতে শাহরুখ-কাজলও প্রস্তুত। শুধু তাই নয়, যাতে তাদের রোমান্স পর্দায় উপভোগ্য হয়ে ওঠে সে জন্য এ জুটি পাড়ি দিয়েছেন নিজ দেশ থেকে ভিন দেশে।

জানা গেছে, আইসল্যান্ডের কনকনে ঠান্ডায় তারা রোমান্স করবেন নিরালায়। আর সেই রোমান্টিক দৃশ্যগুলো ক্যামেরা বন্দি করা হবে টানা ১২ দিন। শুধু একটি গানের দৃশ্যের জন্য এই ১২ দিন খরচ করছেন রোহিত শেঠি।

জানা গেছে, কাজল আর শাহরুখ এখন আছেন আইসল্যান্ডে। সঙ্গে আছেন তাদের নিয়ে নতুন সিনেমা দিলবোলের নির্মাতা রোহিত এবং তার প্রডাকশন টিমের অন্যান্যরা। এ ছাড়া বিশেষ ভাবে সেই শুটিং-এ থাকছেন ফারহা খান।

নায়ক-নায়িকার রোমান্সকে নাচের ছন্দে বেঁধে ফেলার দায়িত্বটা আপাতত রয়েছে তারই হাতে।

সেখানে যাওয়ার আগে এক সংবাদ সম্মেলন ডেকে ফারহা নিজেই জানিয়েছিলেন বিষয়টি।

এর আগে অবশ্য এই তুখোড় কোরিওগ্রাফার ঘোষণা দিয়েছিলেন তিনি আর কখনই কোরিওগ্রাফি করবেন। তবে শাহরুখ যেহেতু তার ঘনিষ্ঠ বন্ধু, তাই আর আপত্তি করেননি তিনি। বন্ধুর অনুরোধ ফেলতে না পেরে ফারহা রাজি হয়ে গিয়েছেন অন্যের ছবির কোরিওগ্রাফির কাজে।

সংবাদিকদের মাঝখানে রেখে দর্শকদের কথা দিয়েছেন তিনি, এমন রোমান্টিক ছন্দে হাজির করবেন কাজল-শাহরুখকে ছবির পর্দায়, যেমনটা আজ পর্যন্ত কেউ দেখেনি!
Share To:

Tangail Darpan

Post A Comment: