রাঙামাটিতে দিন-দুপুরে ৫০,০০০ টাকার মালামাল চুরি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ রাঙামাটিতে দিন-দুপুরে ৫০,০০০ টাকার মালামাল চুরি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শুক্রবার, ২১ আগস্ট, ২০১৫

রাঙামাটিতে দিন-দুপুরে ৫০,০০০ টাকার মালামাল চুরি

জেলা নিউজ ডেক্স : রাঙামাটি শহর বনরূপা ব্যবসায়ীর প্রাণকেন্দ্র থেকে দিন দুপুরে বেশ কয়েকটা দোকান থেকে প্রায় ৫০,০০০ হাজার টাকার মালামাল চুরি হয়। চোরকে হাতে নাতে ধরে ফেলে ব্যবসায়ীরা। তারপর তাকে গণপিঠুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। চোর রমজান আলী (২৭), তার পিতা মোঃ নুরুল ইসলাম। সে বর্তমানে ফিসারীঘাট এলাকার বাসিন্দা। তার বাড়ি মারিশ্যা উপজেলায়।

ব্যবসায়ীদের অভিযোগ, আমাদের দোকান থেকে বেশ কয়কবার চুরি হয়। আমরা যখন মসজিদ বা কোন কাজে গেলে সে সুযোগ নিয়ে চুরি করে পালিয়ে যায়। আজ শুক্রবার তাও আমরা দোকান খোলা রেখে যখন মসজিদে যাই তখন সে চুরি করার সুযোগ পায়। যখন সে চুরি করে পালাচ্ছে তখন তাকে একজন ব্যবসায়ী ধরে ফেলে। তারপর তার কাছ থেকে হাতেনাতে দুইটি রাইস কোক্রার উদ্ধার করে। তারপর তাকে এস আই আনোয়ার নেতৃত্বে একটা পুলিশ টিম এসে তাকে আটক করে। ব্যবসায়ীরা আরো বলেন, এ পর্যন্ত প্রায় আমাদের কাছ থেকে প্রায় ৫০০০০ হাজার টাকার মালামাল চুরি করে চোর রমজান।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, চোর রমজান আলী মাদকে আসক্ত। সে মাদকের টাকা জোগ্ড়া করার জন্য চুরি করে।

বনরূপা বৃহত্তর ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো: আবু সৈয়দ বলেন, সে বেশ কয়কটা দোকান থেকে বেশ কয়কবার চুরি করছিল। কিন্তু তাকে হাতে নাতে ধরতে না পারাই তাকে কিছু করতে পারে নাই ব্যবসায়ীরা। আমি মনে করি তার সুষ্ঠু বিচার হওয়া উচিত। যাতে ভবিষ্যতে এ সব চুরি ঘটনা আর না ঘটে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: রাঙামাটিতে দিন-দুপুরে ৫০,০০০ টাকার মালামাল চুরিRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top