ঈদ উপলক্ষে গ্যালাক্সি এস৬ এজ`র বিশেষ অফার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ঈদ উপলক্ষে গ্যালাক্সি এস৬ এজ`র বিশেষ অফার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ২ জুলাই, ২০১৫

ঈদ উপলক্ষে গ্যালাক্সি এস৬ এজ`র বিশেষ অফার

ঈদ উপলক্ষ্যে সীমিত সময়ের জন্য ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৬ এজ এর জন্য একটি বিশেষ অফার নিয়ে এসেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এখন গ্যালাক্সি এস৬ এজ কিনলে গ্রাহকরা পাচ্ছেন নিশ্চিত ১৫ হাজার টাকার ক্যাশব্যাক এবং ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

স্যামসাং বাংলাদেশ এর হেড অব মোবাইল হাসান মেহদী বলেন, গ্যালাক্সি এস৬ এজ এর মাধ্যমে স্যামসাং, মোবাইল প্রযুক্তির পরবর্তী ধাপ উন্মোচন করছে। বিশ্বব্যাপী আমাদের গ্রাহকদের চাহিদাগুলোর কথা মাথায় রেখে তৈরি ডিভাইসটি স্থানীয় বাজারেও জনপ্রিয়তা লাভ করছে।

অফার সম্পর্কে  তিনি আরো বলেন, ঈদ আনন্দ বাড়াতে আমাদের লক্ষ্য হচ্ছে এই এক্সক্লুসিভ অফারটির মাধ্যমে গ্রাহকরা যেন এই অসাধারন ও অভিনব ডিভাইসটি ব্যবহারের সুযোগ পান।

মেটাল ও গ্লাসের সমন্বয়ে তৈরি গ্যালাক্সি এস৬ এজ এর রয়েছে কার্যকরি ডিজাইন এবং শক্তিশালী ফিচারের অপূর্ব সংমিশ্রন। বিশ্বে প্রথমবারের মতো ফোনটির উভয় পার্শ্বে রয়েছে কার্ভড ডিসপ্লে যা সত্যিই অভিনব। আর ফোনটির সুদৃশ্য আকারের কারণে খুব সহজেই হাতের মঠোয় ব্যবহার করা সম্ভব হয়।

এছাড়া গ্যালাক্সি এস৬ এজ এ এবার আরো প্রাণবন্ত এবং দ্রুত ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা রয়েছে। ফোনটি ওয়্যার সহ অত্যন্ত দ্রুত চার্জ করা যায়, যা গ্যালাক্সি এস৫ এর তুলনায় ১.৫ গুণ বেশি দ্রুত এবং মাত্র ১০ মিনিট চার্জ করেই ব্যবহার করা যাবে ৪ ঘণ্টা।

স্লিম (৭ মি.মি) এবং হাল্কা (১৩২ গ্রাম) গ্যালাক্সি এস৬ এজ এ রয়েছে সবচেয়ে অত্যাধুনিক স্যামসাং কোর প্রযুক্তি। সম্ভাব্য ক্ষতিকর আক্রমণ থেকে সুরক্ষার জন্য ডিভাইস দুটিতে ব্যবহার করা হয়েছে আরো উন্নত স্যামসাং নক্স সুরক্ষা ব্যবস্থা।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ঈদ উপলক্ষে গ্যালাক্সি এস৬ এজ`র বিশেষ অফারRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top