দরপতনের শীর্ষে হাক্কানি পাল্প

দরপতনের শীর্ষে হাক্কানি পাল্প

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) রোববার দরপতনের শীর্ষে উঠে এসেছে হাক্কানি পাল্প অ্যান্ড পেপার মিলস লিমিটেড। আজ শেয়ারটির দর কমেছে ৫ টাকা ১০ পয়সা বা ৯ দশমিক ৬৪ শতাংশ।

ডিএসইর তথ্য অনুযায়ী, শেয়ারটি আজ সর্বশেষ লেনদেন হয় ৪৭ টাকা ৮০ পয়সা দরে। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৫২ টাকা ৯০ পয়সা। এদিন কোম্পানির ১ লাখ ৫১ হাজার ৬টি শেয়ার লেনদেন হয়। যার বাজার মূল্য ছিল ৭৪ লাখ ৫১ হাজার টাকা।
তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে রূপালী লাইফ ইন্স্যুরেন্স। এই শেয়ারের দর কমেছে ৩ টাকা ৩০ পয়সা বা ৯ দশমিক ১৯ শতাংশ। এদিন শেয়ারটি সর্বশেষ লেনদেন হয় ৩২ টাকা ৬০ পয়সা দরে। কোম্পানির ৪১ হাজার ৫৩৯টি শেয়ার লেনদেন হয়। যার বাজার মূল্য ছিল ১৩ লাখ ৪৭ হাজার টাকা।

তালিকার তৃতীয় স্থানে থাকা ফ্যামিলি টেক্সের দর কমেছে ১ টাকা ৩০ পয়সা বা ৮ দশমিক ৫০ শতাংশ। আজ শেয়ারটি সর্বশেষ লেনদেন হয় ১৪ টাকা দরে।

তালিকায় থাকা এসিআই ফরমুলেশনের ৭ দশমিক ২২ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৬ দশমিক ৯১ শতাংশ, গোল্ডেন হার্ভেস্ট অ্যাগ্রোর ৪ দশমিক ৯৭ শতাংশ, জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজের ৫ দশমিক ৩৬ শতাংশ, লিবরা ইনফিউশনের ৫ দশমিক ৭৭ শতাংশ, সমতা লেদারের ৫ দশমিক ৪ শতাংশ এবং অ্যাটলাস বাংলাদেশের ৩ দশমিক ৯০ শতাংশ দর কমেছে।

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel