ইডেন ছাত্রলীগের প্রচার সম্পাদককে পেটালো সাধারণ সম্পাদক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ইডেন ছাত্রলীগের প্রচার সম্পাদককে পেটালো সাধারণ সম্পাদক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৫ জুলাই, ২০১৫

ইডেন ছাত্রলীগের প্রচার সম্পাদককে পেটালো সাধারণ সম্পাদক

দলীয় কোন্দলের জের ধরে রাজধানীর ইডেন কলেজ শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুনমুন নাহার বৈশাখীকে পিটিয়েছে সাধারণ সম্পাদক ইসরাত জাহান অর্চি। রোববার বেলা সাড়ে ১১টার দিকে কলেজের রাজিয়া হলে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, ইডেন ছাত্রলীগ শাখার কমিটি বিলুপ্তির পর থেকেই পদ বঞ্চিত নেতাকর্মীরা নতুন কমিটির দাবি জানিয়ে আসছে। এতে বিলুপ্তি কমিটির সভাপতি নাজনীন নাহার নিপা ও সাধারণ সম্পাদক ইসরাত অর্চি ক্ষিপ্ত হয়ে তুচ্ছ অজুহাতেই পদবঞ্চিত ও নতুন কমিটির দাবি করা নেতা কর্মীদের ওপর নির্যাতন চালায়। এরই ধারাবাহিকতায় প্রচার সম্পাদক মুনমুন নাহার বৈশাখীকে রাজিয়া হলের ৩০৭ নম্বর রুমে (নিজকক্ষ) আটকে রেখে মারধর করে অর্চি। তবে এ ব্যাপরে বৈশাখী গণমাধ্যমে কথা বলতে অস্বীকৃতি জানিয়েছে।

এছাড়া মারধরের বিষয়টি অস্বীকার করে ইসরাত অর্চি। তিনি জানান, আমি কাউকে মারধর করি নাই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।
এ ব্যাপারে কলেজের প্রাধ্যক্ষ অধ্যাপক হোসনে আরা বেগম বলেন, বিষয়টি আমি শুনেছি খোঁজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। 

উল্লেখ্য, এর আগে একই অভিযোগে এক ছাত্রীকে সারা রাত রুমে আটকে রেখে মারধর করে ইডেন কলেজ সভাপতি নাজনীন নাহার নিপা। এছাড়া আরো ছয় ছাত্রীকে মারধর করে কলেজ থেকে বের করে দেয়ার ঘটনাও ঘটেছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ইডেন ছাত্রলীগের প্রচার সম্পাদককে পেটালো সাধারণ সম্পাদকRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top