গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নটরডেমের ছাত্রসহ নিহত ২ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নটরডেমের ছাত্রসহ নিহত ২ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ২২ জুলাই, ২০১৫

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নটরডেমের ছাত্রসহ নিহত ২

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নটরডেম কলেজের ছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন জাকির হোসেন (১৭) ও আহসান উল্যাহ সরকার (৫৫)।

জেলার টঙ্গী কলেজগেট এলাকায় বুধবার সকালে নটরডেম কলেজের প্রথম বর্ষের ছাত্র জাকির বাসচাপায় নিহত হন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার তেজখালী এলাকার আবুল হোসেনের ছেলে।

টঙ্গী থানার উপ-পরিদর্শক(এসআই) মো. নাজমুল হক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দ্য রিপোর্টকে জানান, সকাল সাড়ে ৬টার দিকে টঙ্গী কলেজগেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় গাজীপুরগামী বসুমতি পরিবহনের একটি বাস জাকিরকে চাপা দেয়। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে উত্তরার আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। পরে সেখান থেকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ চালক ও ঘাতক বাসকে আটক করেছে বলেও জানিয়েছেন এসআই।

অন্যদিকে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় আহসান উল্যাহ সরকার নামে ইউনিয়ন পরিষদের এক সাবেক সদস্য নিহত হয়েছেন।

জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ আজাহারুল ইসলাম জানান, আহসান উল্যাহ নিজে প্রাইভেটকার চালিয়ে ভাবানীপুর বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি ট্রাক তার প্রাইভেটকারকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। আহতাবস্থায় পার্শ্ববর্তী বাঘের বাজারের কাজী হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নটরডেমের ছাত্রসহ নিহত ২Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top