গোপালপুরে ভাই ভাই এন্টারপ্রাইজের চুরি হওয়া সাইকেল উদ্ধার-আটক ১ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপুরে ভাই ভাই এন্টারপ্রাইজের চুরি হওয়া সাইকেল উদ্ধার-আটক ১ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

গোপালপুরে ভাই ভাই এন্টারপ্রাইজের চুরি হওয়া সাইকেল উদ্ধার-আটক ১

মো.নূর আলম গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে দোকানের বেড়াকেটে সাইকেল চুরির ঘটনায় একজনকে আটক ও ৩০ টি সাইকেল উদ্ধার করেছে পুলিশ। আটককৃত আসামী কোনাবাড়ীর মৃত আঃ মজিদ তালুকদারের ছেলে আবুল কালাম জিহাদ (সোহেল তালুকদার)। আজ বুধবার দুপুরে কোনাবাড়ীস্থ আটককৃত সোহেলের নিজ বাসা থেকে গোপালপুর থানা পুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া সাইকেল গুলো উদ্ধার করে। বাকী সাইকেল গুলো উদ্ধার ও
আসামীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন ক্ষতিগ্রস্ত সাইকেল ব্যবসায়ী মেসার্স মালিক মোঃ আঃ বাছেদ সরকার। 

জানা যায়, গত ১৯ অক্টোবর শুক্রবার দিবাগত রাতে কর্মচারি মোঃ আল আমীন দোকান বন্ধ করে বাসায় চলে যায়। ওই রাতেই দোকানের বেড়াকেটে সংঘবদ্ধ চোর ৬৮টি সাইকেল চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ০৭ লাখ ৩৩হাজার পাঁচশত টাকা। শনিবার গোপালপুর থানায় এ বিষয়ে অজ্ঞাতনামা আসামী করে এক মামলা দায়ের করা হয়।

এতে পুলিশ সন্দেহমূলক ভাবে ওই এলাকার মাদকসেবী মৃত আঃ মজিদ তালুকদারের ছেলে আবুল কালাম জিহাদ (সোহেল তালুকদার) কে মঙ্গলবার দুপুরে আটক করে ৫ দিনের রিমান্ড আবেদন করে বুধবার জেল হাজতে প্রেরন করেন। 

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে গোপালপুর থানা পুলিশ আসামী সোহেল তালুকদারের বাসায় অভিযান চালিয়ে চুরি হওয়া ৩০টি সাইকেল উদ্ধার করে। এ সময় আসামীর বড় ভাই আবুল কালাম আজাদ তালুকদার উপস্থিত ছিলেন।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের সফল অভিযানে সাইকেল গুলো উদ্ধার করা হয়েছে। চুরির ঘটনাটি আরো গভীরভাবে সুষ্ঠ তদন্তের জন্য কাজ করছে পুলিশ।


  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গোপালপুরে ভাই ভাই এন্টারপ্রাইজের চুরি হওয়া সাইকেল উদ্ধার-আটক ১Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top