দিন বদলের ঘোষণা দিয়েছিলাম, করেছি : প্রধানমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ দিন বদলের ঘোষণা দিয়েছিলাম, করেছি : প্রধানমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

    দিন বদলের ঘোষণা দিয়েছিলাম, করেছি : প্রধানমন্ত্রী

    টাঙ্গাইলদর্পণ নিউজ ডেস্ক :
     দিন বদলের ঘোষণা দিয়েছিলাম, করেছি : প্রধানমন্ত্রী

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দিন বদলের ঘোষণা দিয়েছিলাম দিন বদল করেছি। বাংলাদেশের মানুষ এখন ভাল অাছে। বিএনপি-জামাত মুক্তিযুদ্ধের ইতিহাস মুছে ফেলার চেষ্টা করেছিল কিন্তু পারেনি। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণে উদ্বুদ্ধ হয়ে এ দেশের মানুষ মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। যে ভাষণকে অাজ ইউনেস্কো স্বীকৃতি দিয়েছে সেই ভাষণ এক সময় বাজাতে দেয়নি বিএনপি-জামাতের লোকেরা।’

    অাজ (বুধবার) সকালে ঢাকা সেনানিবাসে ‘সশস্ত্র বাহিনী দিবস-২০১৮’ উপলক্ষে অায়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

    ঢাকা সেনানিবাসস্থ আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে আয়োজিত এই অনুষ্ঠানে বীরশ্রেষ্ঠদের উত্তরাধিকারী, নির্বাচিতসংখ্যক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারীদের সংবর্ধনা জানান প্রধানমন্ত্রী। এ সময় তাদের হাতে অার্থিক সম্মানী ও উপহার সামগ্রী তুলে দেন তিনি।

    এ ছাড়া প্রধানমন্ত্রী নয়জন সেনা, একজন নৌ এবং তিনজন বিমান বাহিনীর সদস্যকে ২০১৭-১৮ সালের শান্তিকালীন পদকে ভূষিত করেন।

    শেখ হাসিনা বলেন, মুক্তিযুদ্ধে যারা অবদান রেখেছে তাদের সম্মান দেয়ার জন্য ভাতার ব্যবস্থা করা হয়েছে। সশস্ত্র বাহিনীর মুক্তিযোদ্ধা এবং বীরদের প্রতি অামরা সম্মান জানাচ্ছি। মুক্তিযোদ্ধাদের ভাতা এবং সম্মানীর জন্য অাইন করা হয়েছে। ইচ্ছে করলেই এটা কেউ বন্ধ করতে পারবে না।

    প্রধানমন্ত্রী বলেন, সশস্ত্র বাহিনীর উন্নয়নের জন্য অাধুনিক সরঞ্জামাদি কেনা থেকে শুরু করে অনেক কিছু করেছে অামাদের সরকার। ভবিষ্যতে সশস্ত্র বাহিনীকে অারও সমৃদ্ধ করতে নতুন নতুন পদক্ষেপ গ্রহণ করা হবে।

    তথ্যসূত্র : জাগোনিউজ২৪।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: দিন বদলের ঘোষণা দিয়েছিলাম, করেছি : প্রধানমন্ত্রী Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top