সখীপুরে পুলিশ পরিচয়ে অটোভ্যান ছিনতাই - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুরে পুলিশ পরিচয়ে অটোভ্যান ছিনতাই - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮

    সখীপুরে পুলিশ পরিচয়ে অটোভ্যান ছিনতাই

    জুয়েল রানা, সখীপুর প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে পুলিশ পরিচয় দিয়ে অটোভ্যান ছিনতাই করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে আটটার দিকে মুখতার ফোয়ারা-উপজেলা সড়কের আল ইহ্সান হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই অটোভ্যানচালক ওসমান মিয়া (৩৫) বাদী হয়ে সখীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

    খোঁজ নিয়ে জানা যায়, রোববার সকাল সাড়ে আটটার দিকে সখীপুর পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের জেলখানামোড় থেকে ভ্যানচালক ওসমান দুইজন যাত্রী নিয়ে সখীপুর মুখতার ফোয়ারা-উপজেলা সড়কের সখীপুর বাজারের কাছে আল ইহসান হাসপাতালের সামনে নামিয়ে দেন। ভ্যান থেকে নেমে ওই দুই যাত্রী ভাড়া না দিয়ে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে গোপন তথ্য সংগ্রহের কথা বলে অপেক্ষমাণ মাইক্রোবাসে তোলেন ভ্যানচালক ওসমানকে। এদিকে গাড়িতে ওঠার সঙ্গে সঙ্গে গেট বন্ধ করে পুলিশ পরিচয়ধারী ওই দুইজন তার মুখ বেধে মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এক পর্যায়ে সখীপুর-ঢাকা মহাসড়কে মির্জাপুর ক্যাডেট কলেজের সামনে সড়কের পাশে ওসমানকে রেখে যায়। ওসমান দুপুর ১২টার দিকে সখীপুর ফিরে এসে অটোভ্যানটি খুঁজে পায়নি। পরে ওসমান সখীপুর থানায় গিয়ে লিখিত অভিযোগ করেছেন।
    ওসমান মিয়া এ জানান, আমি কিছু বুঝে না উঠতেই আমাকে হাসপাতালের সামনে ধীর গতিতে চলমান মাইক্রোবাসটিতে তুলে গেট বন্ধ করে দেওয়া হয়। আমি চিৎকার করার চেষ্টা করলে ওরা দুইজন আমার মুখ চেপে ধরে কিল-ঘুষি মারতে থাকে। আমার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে মির্জাপুর ক্যাডেট কলেজের রাস্তার পাশে রেখে ওরা চলে যায়। ফিরে এসে আর ভ্যানটি খুঁজে পাইনি।
    সখীপুর থানার ওসি এসএম তুহীন আলী বলেন, ওরা পুলিশ নয়, অভিনব কৌশলে মিথ্যা পরিচয় দিয়ে প্রতারণা করেছে। লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সখীপুরে পুলিশ পরিচয়ে অটোভ্যান ছিনতাই Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top