সখীপুরে ইয়াবাসহ আ’লীগ নেতা ও স্ত্রী গ্রেফতার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুরে ইয়াবাসহ আ’লীগ নেতা ও স্ত্রী গ্রেফতার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বুধবার, ৮ আগস্ট, ২০১৮

    সখীপুরে ইয়াবাসহ আ’লীগ নেতা ও স্ত্রী গ্রেফতার

    জুয়েল রানা, সখীপুর প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে তিন হাজার পিচ ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা ফজলুল হক ফন্নু (৪৭) ও স্ত্রী রালিমা আক্তার শিখাকে (৪০) গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে সখীপুর পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের ভাড়া বাসার সামনে থেকে ইয়াবা ব্যবসায়ী শিখা ও বাসার ভেতর থেকে সহযোগী স্বামী ফন্নুকে গ্রেফতার করা হয়। এ সময় শিখার কাছ থেকে তিন হাজার পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. শামসুল হক বাদী হয়ে সখীপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেন।
    পুলিশ সূত্রে জানা যায়, টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) ও সখীপুর বাজারের বড় জুতা ব্যবসায়ী ফজলুল হক ফন্নুর স্ত্রী শিখা গত মঙ্গলবার রাতে চট্টগ্রাম থেকে তিন হাজার পিচ ইয়াবা ট্যাবলেট নিয়ে শ্যামলী গাড়িতে টাঙ্গাইলের সখীপুরের উদ্দেশ্যে রওনা দেয়। বুধবার সকাল ১০টার দিকে সখীপুর-হাটুভাঙা সড়কের গোড়াই নামক স্থানে বাস থেকে নেমে সিএনজি চালিত অটোরিকশায় দুপুর পৌণে ১২টার দিকে সখীপুর বাসস্ট্যান্ডে পৌঁছায়। দুপুর ১২টার দিকে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বইছার মোড় এলাকার ভাড়া বাসার সামনে থেকে অবস্থানরত পুলিশ শিখাকে গ্রেফতার করে। এ বিষয়ে স্বামী ফন্নু স্ত্রী শিখাকে এ কাজে সহযোগিতা করায় পুলিশ ওই বাসার ভেতর থেকে শিখার স্বামী ফন্নুকে গ্রেফতার করে। শিখা দীর্ঘদিন ধরে এ ব্যবসার সঙ্গে জড়িত।
    সখীপুর থানার ওসি এস এম তুহীন আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্বামী-স্ত্রী দু’জনকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। বুধবার বিকেলেই সাতদিনের রিমান্ড চেয়ে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সখীপুরে ইয়াবাসহ আ’লীগ নেতা ও স্ত্রী গ্রেফতার Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top