লিয়াকত আলীর মামলা আদালত থেকে জামিন পেলেন যুগধারা সম্পাদক হাবিবুর রহমান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ লিয়াকত আলীর মামলা আদালত থেকে জামিন পেলেন যুগধারা সম্পাদক হাবিবুর রহমান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    শনিবার, ২৪ মার্চ, ২০১৮

    লিয়াকত আলীর মামলা আদালত থেকে জামিন পেলেন যুগধারা সম্পাদক হাবিবুর রহমান

    বিশেষ প্রতিবেদক, টাঙ্গাইলদর্পণ.ডট.কম :

    টাঙ্গাইলের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে যুগধারা সম্পাদকের বিরুদ্ধে ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর দায়ের করা মামলায় জামিন পেয়েছেন টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক যুগধারার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক এইচ এম হাবিবুর রহমান সরকার।গত ২১ মার্চ ধার্য্য তারিখে শুনানীর পর অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হামিদুল ইসলাম উক্ত সম্পাদককে জামিন দেন। যুগধারা সম্পাদকের পক্ষে আদালতে শুনানী করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি, বাংলাভিশন ও দৈনিক ইনকিলাবের টাঙ্গাইল প্রতিনিধি এডভোকেট আতাউর রহমান আজাদ,সিনিয়র আইনজীবি এডভোকেট আলহাজ্ব রফিকুল ইসলাম। 

    জানা যায়,টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক যুগধারা পত্রিকায় টাঙ্গাইল-৪,কালিহাতী নির্বাচনী এলাকার আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর বিষয়ে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করা হয়। সংবাদে সংক্ষুব্ধ হয়ে লিয়াকত আলী সাপ্তাহিক যুগধারা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক এইচ এম হাবিবুর রহমান সরকারের বিরুদ্ধে গত ১৯ নভেম্বর পেনাল কোডের ৫০০/৫০১ ধারায় অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেন।আদালত মামলাটিকে আমলে নিয়ে কালিহাতী থানা অফিসার ইনচার্জকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।কালিহাতী থানার এস আই, মামলার তদন্তকারী কর্মকর্তা গত ১১ ফেব্রুয়ারী প্রতিবেদন দাখিল করেন। গত ২১ মার্চ নির্ধারিত শুনানীর দিন যুগধারার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক আদালতে উপস্থিত জামিনের আবেদন করলে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো:হামিদুল ইসলাম আবেদন মঞ্জুর করেন। 

    উল্লেখ্য, টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক যুগধারা পত্রিকায় গত বছরের ১৯ সেপ্টেম্বর সংখ্যায় হাইব্রীড আওয়ামীলীগার ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর রাজনীতি -১, ১০ অক্টোবর সংখ্যায় হাইব্রীড আওয়ামীলীগার লিয়াকত আলীর রাজনীতি-২: লিয়াকতের অঢেল সম্পদের উৎস কোথায়? ৭ নভেম্বর সংখ্যায় হাইব্রীড আওয়ামীলীগার লিয়াকত আলীর রাজনীতি-৩, নির্বাচনী আচরণবিধি লংঘন,দেদারছে ঢালছেন টাকা শিরোনামে ধারাবাহিক সংবাদ প্রকাশ করেন।সংবাদে সংক্ষুব্ধ হয়ে লিয়াকত আলী উক্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক এইচ এম হাবিবুর রহমান সরকারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: লিয়াকত আলীর মামলা আদালত থেকে জামিন পেলেন যুগধারা সম্পাদক হাবিবুর রহমান Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top