‘আর্জেন্টিনা ছাড়া বিশ্বকাপ চিন্তা করা কঠিন’ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ‘আর্জেন্টিনা ছাড়া বিশ্বকাপ চিন্তা করা কঠিন’ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Sunday, April 09, 2017

    ‘আর্জেন্টিনা ছাড়া বিশ্বকাপ চিন্তা করা কঠিন’

    ‘আর্জেন্টিনা ছাড়া বিশ্বকাপ চিন্তা করা কঠিন’

     স্পোর্টস ডেস্ক :

    সময়টা খুব ভালো যাচ্ছে না আর্জেন্টিনার। বলিভিয়ার কাছে হেরে রয়েছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে। এর মধ্যে রেফারির সঙ্গে অশোভন আচরণের দায়ে মেসিকে চার ম্যাচ নিষিদ্ধ করেছে ফিফা। তবে সবকিছু ছাপিয়ে রাশিয়া বিশ্বকাপে খেলবে আর্জেন্টিনা, এমনটাই বিশ্বাস ব্রাজিলের রাইটব্যাক দানি আলভেজের।

    সম্প্রতি ফিফাডটকমের সঙ্গে এক সাক্ষাৎকারে ব্রাজিলিয়ান এই রাইটব্যাক বলেন, ‘ঐতিহ্যগতভাবেই আর্জেটিনা ফুটবলের পরাশক্তি। ওদের মেসি, মাচেরানো, দিবালাদের মত দারুণ সব খেলোয়াড় আছে। সেরাদের ছাড়া বিশ্বকাপের কথা চিন্তা করা কঠিন। আর্জেন্টিনা ঘুরে দাঁড়াবে এবং বিশ্বকাপেও খেলবে।’

    আর্জেন্টিনার সামনে মূল পর্ব থেকে ছিটকে পড়ার শঙ্কা থাকলেও বাছাই পর্বে ১৪ ম্যাচে ১০ জয় নিয়ে প্রথম দল হিসেবে ইতোমধ্যেই ব্রাজিল রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে। তবে বাছাই পর্ব শুরুর চিত্রটা মোটেও সুখকর ছিল না। প্রথম ৬ ম্যাচ থেকে মাত্র ২ পয়েন্ট সংগ্রহ করেছিল সেলেসাওরা।

    এ নিয়ে ব্রাজিলিয়ান এই তারকা বলেন,  ‘আসলে দক্ষিণ আমেরিকার বাছাইপর্ব খুব কঠিন। এখানেই প্রতিনিয়ত পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হয়। বলিভিয়া, ইকুয়েডর, ভেনেজুয়েলার মতো দেশে খেলতে যেতে হয়। পরিবেশ অনেক প্রতিকূল হওয়ায় এ ম্যাচগুলো খুব কঠিন।কিন্তু গুরুত্বপূর্ণ হলো সেভাবেই প্রস্তুত হওয়া এবং কোনো অজুহাত না দেখানো। বাছাইপর্ব হলো আপনি কতটা পরিণত সেটার পরীক্ষা।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ‘আর্জেন্টিনা ছাড়া বিশ্বকাপ চিন্তা করা কঠিন’ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top