ঢাকা-মাওয়া মহাসড়কেও পরিবহণ ধর্মঘট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ঢাকা-মাওয়া মহাসড়কেও পরিবহণ ধর্মঘট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ১ মার্চ, ২০১৭

ঢাকা-মাওয়া মহাসড়কেও পরিবহণ ধর্মঘট

 
স্টাফ রিপোর্টার :

সারা দেশের মতো ঢাকা-মাওয়া মহাসড়কে চলছে পরিবহন শ্রমিকদের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট। ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবারের মতো বুধবার (০১ মার্চ) সকাল থেকে এ কর্মসূচি শুরু হয়। ধর্মঘটের কারণে ভোর থেকে মাওয়া ঘাট থেকে দূরপাল্লার কোনো বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়নি।

বিআরটিসির ইনচার্জ নন্দ বাবু জানান, ভোর সকাল থেকেই মাওয়া ঘাট থেকে ঢাকাগামী কোন বাস যায়নি। ইলিশ, গ্রেট বিক্রমপুর, মাওয়া, আরাম, গাংচিল, বিআরটিসি, ডিএম, প্রত্যাশা, স্বাধীনসহ আরো বাস সার্ভিস চলাচল বন্ধ রয়েছে।

পরিবহন ধর্মঘট ডাকা শ্রমিকদের চাপের মুখে কোন বাস মাওয়া ঘাট এলাকা থেকে ছাড়েনি। যাত্রীদের নিরাপত্তা ও বিশৃঙ্খলা এড়াতে সকল বাস চলাচল বন্ধ আছে। হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার জানান, মহাসড়কে বাস চলাচল নেই বললেই চলে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মহাসড়কে অবস্থান নিচ্ছে। লেগুনা দিয়েই মানুষ যাতায়াত করছে। মাওয়ায় ঘাট এলাকায় শতাধিক যাত্রী রয়েছে। যাত্রীদের নিরাপত্তা প্রদানে পুলিশ কাজ করছে।

অন্যদিকে মহাসড়কে যান চলাচল বন্ধ থাকায় বিপাকে পড়েছে এই রুটের যাত্রীরা। পরিবার পরিজন নিয়ে দুর্ভোগে পড়েছে শতাধিক যাত্রী। নির্দিষ্ট সময়ের মধ্যে গৌন্তব্যে পৌছাতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছন অনেক যাত্রী।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ঢাকা-মাওয়া মহাসড়কেও পরিবহণ ধর্মঘটRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top