গাজীর কথায় গাইলেন মিমি, মহারাজা ও লিমা

গাজীর কথায় গাইলেন মিমি, মহারাজা ও লিমা

 
ছবি : ঢালিউড২৪.নেট।
বিনোদন ডেক্স :

কিছুদিন আগে জেসমিন আক্তার নদী শুরু করেছেন তার নতুন ছবি 'জল শ্যাওলা'র শুটিং। সম্প্রতি ছবিটির একটি গান রেকর্ডিং হয়েছে রাজধানীর শ্রুতি রেকর্ডিং স্টুডিওতে।

'খাবো খাবো' শিরোনামের গানটির কথা লিখেছেন জীবন্ত কিংবদন্তী গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। আর এই গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী নাজনিন মিমি, ক্ষুদে গানরাজ খ্যাত শিশুশিল্পী মহারাজা ও সানিয়া লিমা। গানটির সুর ও সংগীত করেছেন আনোয়ার শিকদার তিতন। মহারাজা ও লিমার এটিই প্রথম প্লেব্যাক।

এ সম্পর্কে পরিচালক নদী ঢালিউড২৪'কে বলেন, 'গাজী মাজহারুল আনোয়ারের মত এতো বড় মাপের গীতিকার আমার ছবিতে গান লিখেছেন সেটা আমার জন্য অনেক আনন্দের। গানটির প্রতিটি লাইনে শিক্ষণীয় বিষয় আছে। মিমি, মহারাজা ও সানিয়া লিমা খুব সুন্দর করে গানটিতে কণ্ঠ দিয়েছে। তিতন খুব ভালো মিউজিক করেছেন। আমার বিশ্বাস গানটা সবার অনেক ভালো লাগবে'।

শিশুতোষ গল্প নিয়ে 'জল শ্যাওলা' নির্মিত হচ্ছে। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন ও নবাগতা মানসী প্রকৃতি। এছাড়াও আরো অভিনয় করেছেন পীযুষ বন্দ্যোপাধ্যায়, রেহানা জলি, মাসুম আজিজ, রিপন খান, সীমান্ত, জিসান, মাস্টার ইমন, রাজু অনিক, তানিশা, তানভীরসহ অনেকে। ছবিটি প্রযোজনা করছে টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লি:। 

তথ্যসূত্র : ঢালিউড২৪.নেট।