চতুর্থ দিন শেষে ৩ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ১০৩ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ চতুর্থ দিন শেষে ৩ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ১০৩ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

Header Ads

  • Latest News

    রবিবার, ফেব্রুয়ারী ১২, ২০১৭

    চতুর্থ দিন শেষে ৩ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ১০৩




    স্পোর্টস ডেক্স :

    হায়দরাবাদ টেস্টের চতৃর্থ দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১০৩ রান। উইকেটে রয়েছেন সাকিব আল হাসান (২১) ও মাহমুদউল্লাহ (৯)। এই ম্যাচ জিততে হলে কালকের দিনকে কাজে লাগিয়ে টাইগারদের সংগ্রহ করতে হবে আরও ৩৬৫ রান।

    এর আগে, টেস্টের চতুর্থ দিনের দ্বিতীয় সেশন শেষে ২৯ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৫৯ রান করে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে স্বাগতিকরা। প্রথম ইনিংসে ৬ উইকেটের বিনিময়ে ৬৮৭ রান করেছিল ভারত। বিপরিতে প্রথম ইনিংসে ৩৮৮ রানে অলআউট হয় টইগাররা। সব মিলিযে বাংলাদেশেকে ৪৫৯ রানের টার্গেট দিয়েছে ভারত।

    ৪৫৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে টাইগাররা। প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ ওপেনার তামিম ইকবাল। তিনি মাত্র ৩ রান করে রবিচন্দন অশ্বিনের বলে কোহলির হাতে ধরা পড়েন। এরপর মুমিনুলের সঙ্গে মূল্যবান ৬০ রানের জুটি গড়েন সৌম্য সরকার। দলীয় ৭১ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় সফরকারীরা। রবীন্দ্র জাদেজার বলে স্লিপে আজিঙ্কা রাহানের তালুবন্দি হন সৌম্য। ব্যক্তিগত ৪২ রানে ফেরেন তিনি। তার ৬৬ বলে সাজানো ইনিংসে ছিল সাতটি চারের মার। মুমিনুলকে সঙ্গী করে স্কোরবোর্ডে ৬০ রানের জুটি গড়েন সৌম্য। তবে ব্যক্তিগত ৪২ রান করে জাদেজার বলে রাহানের হাতে ধরা পড়েন সৌম্য। এরপর দ্রুতই সাজঘরে ফেরেন মুমিনুল হক। অশ্বিনের বলে রাহানের তালুবন্দি হন তিনটি চারের সাহায্যে ইনিংস সাজানো মুমিনুল। দলীয় ৭৫ রানের মাথায় তৃতীয় উইকেটের পতন ঘটে।

    বাংলাদেশ একাদশ:
     
    মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বী।

    ভারত একাদশ:
     
    বিরাট কোহলি (অধিনায়ক), মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, আজিঙ্কা রাহানে, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব ও ইশান্ত শর্মা।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: চতুর্থ দিন শেষে ৩ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ১০৩ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top