হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষা সফর অনুষ্ঠিত

হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষা সফর অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টার :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত হয়েছে। ১০ ফেব্রুয়ারী শুক্রবার বিনোদনের এক মনোমুগ্ধকর পরিবেশ বঙ্গবন্ধু সাফারি পার্কে এ শিক্ষা সফর অনুষ্ঠিত হয়। শিশুদের বিনোদন, সংস্কৃতিমনা ও মেধাবিকাশের জন্য প্রতি বছর এ শিক্ষা সফরের আয়োজন করা হয়।

বার্ষিক এ শিক্ষা সফরে উপস্থিত ছিলেন মহেলা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষানুরাগী জমির উদ্দিন আমিরী, হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ও সাপ্তাহিক যুগধারা’র সম্পাদক ও প্রকাশক এইচ.এম হাবিবুর রহমান সরকার, মধুপুর কারিগরি স্কুল ও বি.এম কলেজের প্রতিষ্ঠাতা নাসির উদ্দিন, কালিহাতী প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান চৌধুরী, দপ্তর সম্পাদক সোহেল রানা, দৈনিক মানবজমিনের কালিহাতী প্রতিনিধি শাহীন আলম, দৈনিক প্রগতির আলো’র প্রতিনিধি জাহাঙ্গীর আলম, সাপ্তাহিক যুগধারা’র প্রতিনিধি শরিফুল ইসলাম (মেয়র) সহ অত্র স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবক এ শিক্ষা সফরে অংশ নেন।

শিক্ষা সফরে সকলকে আনন্দ দেয়ার জন্য লটারীর আয়োজন করা হয়। লটারীর ড্র. এর মাধ্যমে ২৮ জন বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়।