সখীপুরে বিদ্যুতের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে (পিডিবি) গ্রাহকদের হামলা। ভাঙচুর। ইউপি চেয়ারম্যানসহ আহত ৩ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুরে বিদ্যুতের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে (পিডিবি) গ্রাহকদের হামলা। ভাঙচুর। ইউপি চেয়ারম্যানসহ আহত ৩ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Thursday, September 08, 2016

    সখীপুরে বিদ্যুতের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে (পিডিবি) গ্রাহকদের হামলা। ভাঙচুর। ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

    জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  সখীপুরে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবি ও ইউনিটের অতিরিক্ত বিল করার প্রতিবাদে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবির) নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে লাঠি-সোঁটা নিয়ে ভাঙচুর চালিয়েছে উপজেলার পাঁচটি গ্রামের বিক্ষুব্ধ গ্রাহকরা। গতকাল বৃহস্পতিবার বিকেল দুইটার দিকে সখীপুর পৌরসভার ৬নম্বর ওয়ার্ডে অবস্থিত উপজেলা দাড়িয়াপুর, কাঙালিছেঁও, যাদবপুর, বেড়বাড়ি ও চাকদহ গ্রামের শতাধিক গ্রাহক একত্রিত হয়ে সখীপুর বিদ্যুৎ কার্যালয়ে এসে এ হামলা চালায়।

    এ সময় ওই কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী আল আমিন, দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম শামীম ও স্থানীয় বাসিন্দা আবু হাসান আহত হয়েছেন। হামলাকারীদের লাঠির আঘাতে কার্যালয়ের কয়েকটি কাঁচের জানালা ভেঙে গেছে।

    জয়েন উদ্দিন (৪৫) নামের এক বিদ্যুৎ গ্রাহক জানান, উপজেলার এই পাঁচটি গ্রামে কয়েকমাস ধরে ২৪ ঘণ্টায় মধ্যে মাত্র ২-৩ ঘণ্টা বিদ্যুৎ থাকে। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ না পাওয়ার পরও গ্রাহকদের বারবার ভৌতিক বিল প্রদান ও টানা পাঁচদিন বিদ্যুৎ সরবরাহ না থাকায় বিক্ষুব্ধ গ্রামবাসীরা এ হামলা চালায়।

    দাড়িয়াপুরের ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শামীম বিক্ষুব্ধ জনতার হাতে লাঞ্ছিত হওয়ার কথা স্বীকার করে বলেন, হামলা ফেরাতে গিয়ে লাঠির আঘাতে আমিও আহত হয়েছি।

    সখীপুর পিডিবির নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ) মো. শাহাদত আলী জানান, ভাঙচুরের সময় আমি টাঙ্গাইলে জরুরি সভায় ছিলাম। আমার এক সহকর্মী প্রকৌশলীকেও তারা মারধর করেছে। আমি হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

    সখীপুর থানার ওসি মাকছুদুল আলম বলেন, ভাংচুরের খবর পেয়ে ওই কার্যালয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। এখনও ওই কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েন রাখা হয়েছে (সন্ধ্যা ৬টায় এ রিপোর্ট লেখার সময়)।

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সখীপুরে বিদ্যুতের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে (পিডিবি) গ্রাহকদের হামলা। ভাঙচুর। ইউপি চেয়ারম্যানসহ আহত ৩ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top