সখীপুরে বিদ্যুৎ কার্যালয়ে হামলার ঘটনায় মামলা গ্রেফতার ৩ আতঙ্কে গ্রামবাসী ! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুরে বিদ্যুৎ কার্যালয়ে হামলার ঘটনায় মামলা গ্রেফতার ৩ আতঙ্কে গ্রামবাসী ! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Friday, September 09, 2016

    সখীপুরে বিদ্যুৎ কার্যালয়ে হামলার ঘটনায় মামলা গ্রেফতার ৩ আতঙ্কে গ্রামবাসী !

    জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : সখীপুরে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবি ও অতিরিক্ত বিলের প্রতিবাদে বিদ্যুৎ উন্নয়ন বোডের্র (বিউবো) নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে গ্রাহকদের হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে বিদ্যুতের নির্বাহী প্রকৌশলী কার্যালয়ের সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০/৪০ জনকে আসামি করে সখীপুর থানায় মামলা করেছেন।  গ্রেফতারকৃতরা হলেন, ফরিদ হোসেন (২৮), মো. খোকন মিয়া (৩৪) ও আবদুর রউফ (৪২)। এদের সবার বাড়ি উপজেলার দাড়িয়াপুর আকন্দপাড়া গ্রামে।

    এদিকে অজ্ঞাত আসামি করে মামলা হওয়ার খবর শুনে বৃহস্পতিবার রাতেই ওই পাঁচ গ্রামের বিদ্যুতের গ্রাহকদের মধ্যে ‘গ্রেফতার’ আতঙ্ক বিরাজ করছে।  

    থানা হাজতে থাকাবস্থায় দাড়িয়াপুর গ্রামের বাসিন্দা ফরিদ হোসেন, খোকন ও আবদুর রউফ বলেন, আমরা ঘটনার সঙ্গে জড়িত নই। রাতে সখীপুর থেকে বাড়ি যাওয়ার সময় ‘দাড়িয়াপুর গ্রাম’ শব্দটি শোনামাত্রই পুলিশ আমাদের আটক করে।

    উপজেলার দাড়িয়াপুর, বেড়বাড়ি, কাঙালীছেও গ্রামের একাধিক বিদ্যুৎ গ্রাহক মোবাইলফোনে বলেন, অজ্ঞাত মামলার খবর শুনে গ্রেফতারের ভয়ে বৃহস্পতিবার রাত থেকেই আমরা বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছি।

    সখীপুর থানার ওসি মাকছুদুল আলম বলেন, হামলা ও ভাংচুরের ঘটনায় মামলা নেওয়ার পর রাতেই তিনজনকে গ্রেফতার করে গতকাল শুক্রবার তাদেরকে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতার আতঙ্ক বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জড়িতদের চিহ্নিত করেই আসামি গ্রেফতার করা হবে। এর বাইরে কেউই হয়রানির শিকার হবে না।

    প্রসঙ্গত. নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ না পাওয়ার পরও গ্রাহকদের নামে বারবার ভৌতিক বিল প্রদান ও টানা পাঁচদিন বিদ্যুৎ সরবরাহ না থাকায় উপজেলার দাড়িয়াপুর, কাঙালিছেঁও, যাদবপুর, বেড়বাড়ি ও চাকদহ গ্রামের কমপক্ষে পাঁচ শতাধিক বিক্ষুব্ধ গ্রাহক একত্রিত হয়ে লাঠিসোটা নিয়ে সখীপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কার্যালয়ে এসে এ হামলা চালায়। এতে ওই কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী আল আমিনসহ তিন(৩) জন আহত হন। এ ঘটনার পর গত বৃহস্পতিবার রাত পর্যন্ত ওই কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েন রাখা হয়।

       
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সখীপুরে বিদ্যুৎ কার্যালয়ে হামলার ঘটনায় মামলা গ্রেফতার ৩ আতঙ্কে গ্রামবাসী ! Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top