বিবেকানন্দ হাইস্কুল এন্ড কলেজে সংবর্ধনা ও নতুন ভবনের উদ্বোধন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বিবেকানন্দ হাইস্কুল এন্ড কলেজে সংবর্ধনা ও নতুন ভবনের উদ্বোধন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    শনিবার, ৩০ জুলাই, ২০১৬

    বিবেকানন্দ হাইস্কুল এন্ড কলেজে সংবর্ধনা ও নতুন ভবনের উদ্বোধন

    বিভাস কৃষ্ণ চৌধুরী, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল শহরের বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজে সংবর্ধনা অনুষ্ঠান ও নবনির্মিত মরহুম হামিদুর রহমান ভবনের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩০জুলাই  শনিবার দুপুরে বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজের সভাপতি আনিছুর রহমান দাদু ভাইয়ের সভাপতিত্বে কলেজ ক্যাম্পাসে সংবর্ধনা অনুষ্ঠান ও নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়। তিতাস গ্যাস ট্রানমিশন এন্ড ডিট্রিবিউশন কোম্পানীর মহাব্যস্থাপক ডা. আজিজুর রহমান রাজু অনুষ্ঠানের উদ্বোধন করেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক তপন কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সদস্য প্রফেসর (অব:) আব্দুর রাজ্জাক, বস্ত্র ও পাট মন্ত্রানলায়ের (অব:) অতিরিক্ত সচিব খন্দকার মোখলেসুর রহমান মনি, গভর্ণিং বডির সদস্য ডা. শম্ভু নাথ চক্রবর্তী, মানবাধিকার কর্মী ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ, বীর মুক্তিযোদ্ধা এইচ এস সোহরায়র্দী, হাই কেয়ার বধির স্কুলের প্রধান শিক্ষক ইসরাত জাহান।

    এ সময় আরও উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা পরিষদের সদস্য আসাদুজ্জামান আরজু, জেলা বাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক শফিউল আলম তুষার, টাঙ্গাইল পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর হোসনেয়ারা বিউটি, মুসলিম পাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান মানিক, অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ আনন্দ মোহন দে, টাঙ্গাইল কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ,  আব্দুল বাছেদ, পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদেরসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    মরহুম হামিদুর রহমান এই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন। তিনি বিদ্যালয়ের উন্নয়নে ভূমিকা পালন  করেছেন। মরহুম হামিদুর রহমান খানের পুত্র আজিজুর রহমান আরজু এর অর্থায়ানে তার পিতার নামে ভবনটি নির্মিত হয়। পরে কলেজ ক্যাম্পাসে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বিবেকানন্দ হাইস্কুল এন্ড কলেজে সংবর্ধনা ও নতুন ভবনের উদ্বোধন Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top