গোপালপুরে ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা, বর্ষবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিকানুষ্ঠান অনুষ্ঠিত

গোপালপুরে ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা, বর্ষবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিকানুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ নূর আলম, গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি :  টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় জননেত্রী শেখ হাসিনা'র মনোনীত নৌকা প্রতিকে ৭ নং আলমনগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন এর সংবর্ধনা, বর্ষবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়।

ইউনিয়নের এক নং ওয়ার্ড নবগ্রাম বাজার ছাত্রলীগ স্থানীয় ঝিনাই নদীর চরে নৌকা প্রতিকের জয়োৎসব, বাংলা নববর্ষ উদযাপন ও বাংলার ঐতিহাসিক গ্রামীণ লোকসংস্কৃতির স্মরণে এক মনোরম পরিবেশে অনুষ্ঠানটির আয়োজন করে।

নবগ্রাম দাখিল মাদরাসার সভাপতি ও স্থানীয় আওয়ামীলীগ নেতা সুলতান মাহমুদ গজনবীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র মো.রকিবুল হক ছানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুল জলিল, উপজেলা আওয়ামীলীগ নেতা সুভাস কুন্ডু ও সবুজ আহমেদ, আলমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইদ্রিস আলি,সাধারণ সম্পাদক মোঃ মফিজুর রহমান মফিজ,ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ হারুণ অর রশিদ,নবগ্রাম ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেন,মাদারজানী ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ শেখ ফরিদ, এক নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আঃ মান্নান, জেলাছাত্রলীগ সদস্য রুবেল মন্ডল, নবগ্রাম বাজার ছাত্রলীগের সভাপতি মোঃ ছাব্বির হোসেন,সাধারণ সম্পাদক মোঃ রাসেল মিয়াসহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ এর স্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বাংলার চিরায়িত ঐতিহ্য বাংলা নববর্ষ উদযাপনকে চিরস্মরণীয় করে রাখতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন স্কুলকলেজে অধ্যয়নরত নাচ ও গানে প্রশিক্ষণ প্রাপ্ত একঝাক নৃত্য ও কণ্ঠ শিল্পি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন গোপালপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সেলিম হোসেন।