টাঙ্গাইলে ফোন কলের ক্লু ধরে ৮ নারী পাচারকারী আটক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে ফোন কলের ক্লু ধরে ৮ নারী পাচারকারী আটক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

Header Ads

  • Latest News

    বৃহস্পতিবার, মার্চ ০৩, ২০১৬

    টাঙ্গাইলে ফোন কলের ক্লু ধরে ৮ নারী পাচারকারী আটক

    বিভাস কৃষ্ণ চৌধুরী :  টাঙ্গাইলে র‌্যাব ও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে দেশের বিভিন্ন জেলা থেকে ৮জন নারী পাচারকারীকে আটক করেছে। সেই সাথে চারজন নারীকে উদ্ধার করেছেন তারা। কয়েকদিন আগে টাঙ্গাইলের ঘাটাইল থানায় পাচার হওয়া এক নারীর স্বামীর জিডির সুত্র ধরে র‌্যাব এই অভিযান চালায়। মঙ্গলবার সনধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে র‌্যাব ও ঘাটাইল থানা পুলিশ ৮জন নারী পাচারকারীকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

    ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, গত বছরের ১৭ আগষ্ট ঘাটাইল থানার দেওলাবাড়ি গ্রামের সাবিনা আকতার নামের ১৮ বছরের এক মেয়েকে কাজ দেয়ার কথা বলে বাড়ি থেকে ফুঁসলিয়ে নিয়ে যায় ওই গ্রামের এক নারী। তাকে কয়েকদিন ঢাকায় বাসাবাড়িতে কাজ করিয়ে ভারতে পাচার করা হয়। এ ঘটনায় পাচার হওয়ার ওই মেয়ের স্বামী ঘাটাইল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। কিছুদিন আগে মেয়েটি ভারত থেকে পাচারকারী নারী আয়শা আক্তার আশাকে মোবাইলে ফোন দেয়। এ ঘটনা জানতে পেরে মেয়েটির স্বামী র‌্যাবকে বিষটি জানায়। ওই ফোনের সুত্র ধরেই র‌্যাব অভিযানে নামে। পাচারকারী আয়শা আক্তার আশাকে গ্রেপ্তার করে।

    তার দেয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে নারী পাচার চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে ৮জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- রোকন মিয়া, আয়শা আক্তার আশা, আমির হোসেন, হাসান খন্দকার, হাবিবুর রহমান, আবু সামাদ, মিল্টন মোল­া ও মামুন মিজি।  খুলনা, রাজশাহী, সিরাজগঞ্জ, টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন জেলায় এদের বাড়ি। সেই সাথে তাদের কাছে আটক থাকা ৪জন নারীকেও উদ্ধার করে র‌্যাব।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: টাঙ্গাইলে ফোন কলের ক্লু ধরে ৮ নারী পাচারকারী আটক Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top